ময়না তদন্তের রিপোর্ট বলছে জলে ডুবেই মৃত্যু শুভঞ্জিতার, মিলল মদ্যপানের প্রমাণ

Updated By: Aug 4, 2014, 09:08 PM IST
ময়না তদন্তের রিপোর্ট বলছে জলে ডুবেই মৃত্যু শুভঞ্জিতার, মিলল মদ্যপানের প্রমাণ

হাওড়ার রিসর্টে জলে ডুবেই মৃত্যু হয়েছে শুভঞ্জিতা বসাকের। জানানো হল ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে। শুভঞ্জিতার দেহে আঘাতের চিহ্ন নেই। পাকস্থলীতে পাওয়া গেছে প্রচুর মদ। শুভঞ্জিতা মাদক নিয়েছিলেন কিনা, তা জানতে ভিসেরা পরীক্ষা করানো হচ্ছে। ফ্রেন্ডশিপ ডে উদযাপনে চলছিল রেন ডান্স। নাচছিলেন চারশো যুবক-যুবতী। হঠাত্ই  নজরে এল, পুলের জলে যুবতীর অচেতন দেহ।

হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকেরা ওই যুবতীকে মৃত ঘোষণা করেন। মৃত শুভঞ্জিতা বসাক বিবাহিতা। তবে, স্বামীর সঙ্গে না থেকে তিনি পেইং গেস্ট থাকতেন গড়িয়ার শ্রীরামপুরের একটি বাড়িতে। রুমমেট প্রিয়াঙ্কার সঙ্গে রবিবার গিয়েছিলেন হাওড়ার রিসর্টে।

কী করে মৃত্যু হল শুভঞ্জিতার? ময়না তদন্তের রিপোর্ট বলছে,

শুভঞ্জিতা জলে ডুবেই মারা গেছেন। তাঁর ফুসফুসে জল পাওয়া গেছে। পাকস্থলীতে পাওয়া গেছে প্রচুর মদ। কিন্তু, শরীরে আঘাতের চিহ্ন নেই। ডোমজুড় থানার তদন্তকারী অফিসারদের সন্দেহ, অতিরিক্ত মদ্যপানের সঙ্গে সম্ভবত মাদকও নিয়েছিলেন শুভঞ্জিতা। তারপর রেনডান্স করতে গিয়ে পুলের জলেই বেহুঁশ হয়ে পড়েন। রিসর্টের পুলের কাছে সিসিটিভি ছিল না। তাই কোনও ভিডিও ফুটেজ হাতে পাচ্ছে না ডোমজুড় থানার পুলিস। কী হয়েছিল জানতে, জিজ্ঞাসাবাদ করা হয়েছে শুভঞ্জিতার রুমমেট প্রিয়াঙ্কা ভট্টাচার্য ও প্রিয়াঙ্কার দুই বন্ধু অভিষেক সিং ও রোহিত ত্রিপাঠীকে। অভিষেক ওই পার্টির আয়োজক ছিলেন। তবে এখনও প্রিয়াঙ্কার পরিবারের তরফে কারও বিরুদ্ধেই অভিযোগ দায়ের করা হয়নি।

 

.