Posta Flyover: শুরু হচ্ছে দ্বিতীয় অংশ ভাঙার কাজ, ২৭ অগাস্ট থেকে বন্ধ থাকবে রাস্তা

এবার শুরু হবে গণেশ টকিজ থেকে গিরিশ পার্ক পর্যন্ত উড়ালপুলের অংশটি ভাঙার কাজ। সেজন্য ২৭ অগাস্ট থেকে বিবেকানন্দ রোডের ওই অংশের রাস্তা বন্ধ থাকবে।

Updated By: Aug 14, 2021, 06:48 PM IST
Posta Flyover: শুরু হচ্ছে দ্বিতীয় অংশ ভাঙার কাজ, ২৭ অগাস্ট থেকে বন্ধ থাকবে রাস্তা

নিজস্ব প্রতিবেদন: ভোট প্রচারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রতিশ্রুতি দিয়েছিলেন, ক্ষমতায় আসার পর ভেঙে ফেলা হবে পোস্তা উড়ালপুল (Posta Flyover)। সেই মতো ১৪ জুন থেকে শুরু হয়েছিল উড়ালপুল ভাঙার প্রথম পর্যায়ের কাজ। সেজন্য বন্ধ ছিল পোস্তা মোড় পর্যন্ত রাস্তা। সেই কাজ সম্পূর্ণ হয়েছে। এবার শুরু হবে দ্বিতীয় পর্যায়ের ভাঙার কাজ।      

১৪ জুন থেকে উড়ালপুলের (Posta Flyover) প্রথম পর্যায়ে ভাঙার কাজ চলায় বন্ধ ছিল পোস্তা মোড় পর্যন্ত রাস্তা। কয়েকদিনের মধ্যেই তা খুলে দেওয়া হবে জনসাধারণের জন্য। চেষ্টা চলছে সোমবারই অংশে যাতায়াত স্বাভাবিক করার।  

এবার শুরু হবে গণেশ টকিজ থেকে গিরিশ পার্ক পর্যন্ত উড়ালপুলের অংশটি ভাঙার কাজ। সেজন্য ২৭ অগাস্ট থেকে বিবেকানন্দ রোডের ওই অংশের রাস্তা বন্ধ থাকবে। দ্বিতীয় অংশের ভাঙার কাজ অনেক বেশি স্পর্শকাতর। এই অংশে বহু পুরনো বাড়ি রয়েছে। যদিও বিনা কম্পনের প্রযুক্তি দিয়ে  উড়ালপুল ভাঙার কাজ চলছে। তবুও কাজ চলাকালীন আশপাশের সমস্ত পুরনো বাড়ির উপরে নজর রাখবে রাইটস। ১ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে যাবে শেষ অংশের ভাঙার কাজ। সময় ধরা হয়েছে ৪৫ দিন।

আরও পড়ুন- Sajal-র হয়ে আদালতে সওয়াল অন্তত ৫০ আইনজীবীর, তা-ও ২ দিনের পুলিস হেফাজতেই BJP নেতা

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.