আবার উত্তেজনা ছড়াল ঢাকুরিয়া এএমআরআইতে

রবিবার সকালে নতুন করে উত্তেজনা ছড়ায় ঢাকুরিয়া আমরিতে। শুক্রবার অগ্নিকাণ্ডের সময় রোগীদের উদ্ধার করতে গিয়ে শ্বাসকষ্টে অসুস্থ হয়ে পড়েছিলেন স্থানীয় বাসিন্দা শঙ্কর মাইতি। আশঙ্কাজনক অবস্থায় শিশুমঙ্গল হাসপাতালে চিকিত্সাধীন তিনি।

Updated By: Dec 11, 2011, 05:52 PM IST

রবিবার সকালে নতুন করে উত্তেজনা ছড়ায় ঢাকুরিয়া এএমআরআইতে। শুক্রবার অগ্নিকাণ্ডের সময় রোগীদের উদ্ধার করতে গিয়ে শ্বাসকষ্টে অসুস্থ হয়ে পড়েছিলেন স্থানীয় বাসিন্দা শঙ্কর মাইতি। আশঙ্কাজনক অবস্থায় শিশুমঙ্গল হাসপাতালে চিকিত্সাধীন তিনি। এএমআরআই কর্তৃপক্ষ তাঁর কোনও খোঁজ নেয়নি বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।রবিবার সকালে এএমআরআইর কয়েকজন আধিকারিক হাসপাতালে বাইরে আসেন। সেইসময় তাদের ঘিরে বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা।
এএমআরআই অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়েই চলেছে। আজ বেলভিউ ক্লিনিকে নীলা দাশগুপ্ত নামে এক রোগীর মৃত্যু হয়েছে। ঢাকুরিয়া আমরির অগ্নিকাণ্ডে তিনি গুরুতর আহত হয়েছিলেন। শুক্রবার দুর্ঘটনার পর তাঁকে বেলভিউতে স্থানান্তরিত করা হয়েছিল। কিন্তু নীলা দেবীকে বাঁচানো সম্ভব হয়নি। এই নিয়ে আমরি অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে হল নব্বই। অন্যদিকে, গতকাল রাতে সল্টলেক আমরিতে বাবুলাল ভট্টাচার্য নামে এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। তিনি নিউটাউন থানার কনস্টেবল ছিলেন। অগ্নিকাণ্ডে গুরুতর আহত অবস্থায় তাঁকে শুক্রবারই স্থানান্তরিত করা হয়েছিল। শনিবার গভীর রাতে বাবুলাল ভট্টাচার্যের মৃত্যু হয়।
বিকেলে ফরেনসিক দল যাবে নমুনা সংগ্রহের জন্য। বেসমেন্ট থেকে নমুনা সংগ্রহ করবে। জল না নামায় আজ যাচ্ছে তারা। মেন বিল্ডিংয়ে ২০ জন রোগী চিকিত্সাধীন।

.