ঋতব্রতর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ তরুণীর

Updated: Oct 9, 2017, 10:13 AM IST
ঋতব্রতর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ তরুণীর

নিজস্ব প্রতিনিধি : ফের বিতর্কে ঋতব্রত ব্যানার্জি। এবার তাঁর বিরুদ্ধে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ এক তরুণীর।

টুইটারে নম্রতা দত্ত নামে ওই তরুণীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিল্লির ফ্ল্যাটে তাঁর সঙ্গে একাধিকবার ঋতব্রত শারীরিক সম্পর্ক স্থাপন করেন। পরে সামাজিক স্বীকৃতি দিতে অস্বীকার করেন তিনি। এমনকি তাঁকে মুখ বন্ধ রাখতে চাপ দেওয়া হয় বলেও অভিযোগ। তরুণীর আরও অভিযোগ, আড়াই লক্ষ টাকা দিয়ে বিষয়টি মিটিয়ে নেওয়ার চেষ্টাও করেন সিপিএমের রাজ্যসভার সাংসদ। (যদিও তিনি দল থেকে ইতিমধ্যে বহিষ্কৃত)।

নম্রতার আরও অভিযোগ, ২০১৫ সালে ১৫ অক্টোবর তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন ঋতব্রত ব্যানার্জি। ১৯ বার তাঁদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়েছিল। তাঁর দাবি, ঋতব্রত প্রভাবশালী। তাই তাঁর বিরুদ্ধে পুলিস অভিযোগ এফআইআর নিচ্ছে না। প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর কাছে বিচার চেয়েছেন নম্রতা দত্ত। ফোনে ২৪ ঘণ্টাকে নম্রতা জানিয়েছেন, ঋতব্রতর যে ঘড়ি নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছিল, তা তিনিই উপহার দিয়েছিলেন। তাঁকে নেদারল্যান্ডসে আসার খরচও দিয়েছিলেন তিনিই।

এনিয়ে ঋতব্রত ব্যানার্জির প্রতিক্রিয়া জানতে ফোনে যোগাযোগ করেছিল ২৪ ঘণ্টা। তবে তাঁকে পাওয়া যায়নি।  তবে, এই বিষয়ে মুখ খুলেছেন ঋতব্রত ব্যানার্জির বান্ধবী। পাল্টা পুলিসের দ্বারস্থ তিনি। নম্রতার বিরুদ্ধে পাল্টা উত্যক্ত করার অভিযোগও করছেন তিনি। জানাচ্ছেন, এই বিষয়ে প্রমাণও নাকি রয়েছে।

তথ্যসূত্র-  নম্রতার টুইটার, তথ্য ও ছবির সত্যতা যাচাই করেনি ২৪ ঘণ্টা ডট কম।
    

  

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close