ভর সন্ধেয় বাড়িতে ঢুকে ডাকাতি সল্টলেকে!

ভর সন্ধেয় বাড়িতে ঢুকে ডাকাতি! ঘটনাস্থল সেই সল্টলেক। মাথায় বন্দুক ঠেকিয়ে, বাড়ির সর্বস্ব লুঠের অভিযোগ। চম্পট দেওয়ার আগে বাড়ির সদস্যদের হাত-পা বেধে ফেলে রেখে যায়। গোয়েন্দারা ঘটনার তদন্তে নেমেছেন। ঘটনায় ৮জনকে আটক করেছে বিধানগর উত্তর থানা।

Updated By: Jul 9, 2016, 04:02 PM IST
ভর সন্ধেয় বাড়িতে ঢুকে ডাকাতি সল্টলেকে!

ওয়েব ডেস্ক: ভর সন্ধেয় বাড়িতে ঢুকে ডাকাতি! ঘটনাস্থল সেই সল্টলেক। মাথায় বন্দুক ঠেকিয়ে, বাড়ির সর্বস্ব লুঠের অভিযোগ। চম্পট দেওয়ার আগে বাড়ির সদস্যদের হাত-পা বেধে ফেলে রেখে যায়। গোয়েন্দারা ঘটনার তদন্তে নেমেছেন। ঘটনায় ৮জনকে আটক করেছে বিধানগর উত্তর থানা।

আরও পড়ুন মানস ভুঁইঞাকে ঠেকাতে এবার আরও কড়া কংগ্রেস

ঘড়িতে তখন ৭টা বেজে ৫৫। বাড়ি থেকে বেরনোর জন্য দরজা খুলেছিলেন নম্রতা চক্রবর্তী। তখনই তাঁকে ধাক্কা মেরে ঘরে ঢুকে পড়ে এক দল দুষ্কৃতী। তাঁদের হাতে বন্দুক, ধারাল অস্ত্র। নম্রতা কিছু বুঝে ওঠার আগেই দুষ্কৃতীরা চড়াও হয় তাঁর মা বোন এবং বাড়ির পরিচারিকার উপর। মাথায় বন্দুক ঠেকিয়ে চলে লুঠপাঠ।

আরও পড়ুন আনন্দ মার্গী হত্যার তদন্তে গঠিত অমিতাভ লালা কমিশন বৈধ: কলকাতা হাইকোর্ট

একই ভাবে আরেকটি ঘরে টেনে নিয়ে যাওয়া হয় গৃহকর্ত্রী মণিকা চক্রবর্তীকে। আলমারি খুলে প্রায় সর্বস্ব লুঠ করে ডাকাতরা। আধ ঘণ্টার অপারেশন শেষে বাড়ির সদস্যদের হাত-পা বেঁধে চম্পট দেয় দুষ্কৃতীরা। বিভীষিকাময় এই আধ ঘণ্টার কথা ভেবে এখনমও শিউরে উঠছেন চক্রবর্তী পরিবারের সদস্যরা। আর এই ঘটনা ফের একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল কতটা নিরাপদে আছে বিধাননগর।

.