ফ্রিজার কাণ্ডে এবার পুলিসের নজরে এসবিআই-এর সার্ভিস ম্যানেজার

পুলিসের কাছে খবর ২০১৭ সালের ২০ নভেম্বর শুভব্রত মজুমদারের মা বীণা মজুমদারের লাইফ সার্টিফিকেট জমা পড়ে। বীনা মজুমদার জীবিত আছেন বলে দাবি করে, সার্ভিস ম্যানেজারই সেই সার্টিফিকেট জমা করেন।

Updated: Apr 12, 2018, 10:45 PM IST
ফ্রিজার কাণ্ডে এবার পুলিসের নজরে এসবিআই-এর সার্ভিস ম্যানেজার

নিজস্ব প্রতিবেদন : ফ্রিজার কাণ্ডে বেহালার শুভব্রত মজুমদারের আর্থিক বিষয়গুলি নিয়ে এবার তদন্ত শুরু হল। আর তা করতে গিয়ে এবার তদন্তকারীদের নজরে  স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার নিউ আলিপুর শাখার সার্ভিস ম্যানেজার।

পুলিসের কাছে খবর ২০১৭ সালের ২০ নভেম্বর শুভব্রত মজুমদারের মা বীণা মজুমদারের লাইফ সার্টিফিকেট জমা পড়ে। বীনা মজুমদার জীবিত আছেন বলে দাবি করে, সার্ভিস ম্যানেজারই সেই সার্টিফিকেট জমা করেন। তাতে বীনা মজুমদারের সইও ছিল বলে তদন্তে উঠে এসেছে। অথচ, তা অনেক আগেই হয়েছিল বীণাদেবীর। বিষয়টি নিয়ে সার্ভিস ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করবে পুলিস।

বেহালার জেমস লং সরণির বাসিন্দা শুভব্রত মজুমদারের মা বীণা মজুমদারে মৃত্যুর পর থেকে দু'বছর ধরে ফ্রিজারে ভরে রাখে তাঁর অবিকৃত দেহ। রাসায়নিক প্রয়োগ করে দেহ সংরক্ষণ করে রাখার অভিযোগ উঠেছে বৃদ্ধার ছেলে শুভব্রতর বিরুদ্ধে। পচন এবং গন্ধ ঠেকাতে বুক থেকে পেট পর্যন্ত চিড়ে রাসায়নিক প্রয়োগ করা হতো বলে অনুমান। ঘটনাটি এক প্রতিবেশির সাহায্যে সামনে আসে। অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন- ব্রেন বের করেননি, কীভাবে মায়ের ভিসেরা করেন? শুভব্রতর মনের তল পেতে 'ধীরে চলো' নীতি

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close