জিডি বিড়লা কাণ্ডে গ্রেফতার দ্বিতীয় অভিযুক্ত শিক্ষক মফিজুদ্দিন

জিডি বিড়লা স্কুলের ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় গ্রেফতার করা হল আরও এক অভিযুক্তকে। অভিষেক রায়ের পর শুক্রবার বিকেলে মহম্মদ মফিজুদ্দিন নামে দ্বিতীয় অভিযুক্তকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। দুপুরে নির্যাতিতা গোপন জবানবন্দিতে দ্বিতীয় শিক্ষকের জড়িত থাকার কথা উল্লেখ করার পর থেকেই তার খোঁজ চলছিল।

Updated By: Dec 1, 2017, 06:33 PM IST
জিডি বিড়লা কাণ্ডে গ্রেফতার দ্বিতীয় অভিযুক্ত শিক্ষক মফিজুদ্দিন

নিজস্ব প্রতিবেদন : জিডি বিড়লা স্কুলের ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় গ্রেফতার করা হল আরও এক অভিযুক্তকে। অভিষেক রায়ের পর শুক্রবার বিকেলে মহম্মদ মফিজুদ্দিন নামে দ্বিতীয় অভিযুক্তকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। দুপুরে নির্যাতিতা গোপন জবানবন্দিতে দ্বিতীয় শিক্ষকের জড়িত থাকার কথা উল্লেখ করার পর থেকেই তার খোঁজ চলছিল।

শুক্রবার দুপুরে এসএসকেএম হাসপাতালে গিয়ে নির্যাতিতা শিশুর জবানবন্দি রেকর্ড করে পুলিস। নির্যাতিতা শিশু পুলিসকে জানায় চকোলেটের লোভ দেখিয়ে দুজন শিক্ষক তাকে স্কুলের শৌচালয়ে নিয়ে যায়। সেখানে তাকে পর্নোগ্রাফি দেখানো হয়। তারপর তার নিম্নাঙ্গের পোশাক খুলে তার উপর যৌন নির্যাতন চালানো হয়। আঙুল ঢোকানো হয় যৌনাঙ্গে। ছবি দেখে দুই অভিযুক্ত শিক্ষককে চিহ্নিতও করে শিশুটি। এরপরই ডাক্তারি পরীক্ষার রিপোর্ট হাতে আসার পর অভিযুক্তদের পকসো আইনে গ্রেফতার করল পুলিস।

আরও পড়ুন, জিডি বিড়লা স্কুলের ঘটনা কি ধর্ষণ? দোষ প্রমাণ হলে আজীবন কারাবাস!

পুলিস সূত্রে জানা গেছে, শনিবার অভিযুক্তদের আদালতে পেশ করা হবে। অভিযুক্তদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিস। অন্যদিকে, অভিযুক্ত শিক্ষকদের গ্রেফতারিতে স্বস্তি প্রকাশ করেছে নির্যাতিতা শিশুর ঠাকুরদা।

.