মৃত শিশুর ঘরের ভিতরে শশী পাঁজা, বাইরে দাঁড়িয়ে মমতার পদত্যাগ দাবি অগ্নিমিত্রার

ঘটনাকে ঘিরে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। অগ্নিমিত্রা সাফ জানান, মৃতার মায়ের সঙ্গে দেখা না করে ফিরবেন না তিনি।

Updated By: Feb 5, 2021, 02:35 PM IST
মৃত শিশুর ঘরের ভিতরে শশী পাঁজা, বাইরে দাঁড়িয়ে মমতার পদত্যাগ দাবি অগ্নিমিত্রার

নিজস্ব প্রতিবেদন: মৃত নাবালিকার বাড়ির ভিতরে রাজ্যের নারী ও শিশু কল্যাণ মন্ত্রী শশী পাঁজা। বাড়ির বাইরে দাঁড়িয়ে বিজেপির মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পাল। জোড়াবাগানে নাবালিকাকে ধর্ষণ ও খুনের ঘটনা ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। আজ সকালে জোড়াবাগান থানায় যান বিজেপির মহিলা মোর্চার সদস্যরা। থানা ঘেরাও কর্মসূচি নেন তাঁরা। অন্যদিকে শশী পাঁজা মৃতার বাড়িতে যান। সেখানে মৃতার পরিবারের সঙ্গে দেখা করেন তিনি। ওই একই সময়ে মৃতার বাড়িতে হাজির হন অগ্নিমিত্রা পালও। 

আরও পড়ুন:  জোড়াবাগানকাণ্ড: নাবালিকাকে খাবারের লোভ দেখিয়ে যৌন নির্যাতন, জেরায় কবুল খুনের ছক

ঘটনাকে ঘিরে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। অগ্নিমিত্রা সাফ জানান, মৃতার মায়ের সঙ্গে দেখা না করে ফিরবেন না তিনি। ঘটনা তদন্ত প্রসঙ্গে তিনি বলেন, 'পুলিসকে নিষ্ক্রিয় করে রেখেছেন  মমতা বন্দ্য়োপাধ্যায়। কলকাতার মতো জায়গায় সিসিটিভি নেই। অথচ মাননীয়া হাজার হাজার কোটি টাকা খরচ করে প্রকল্পের কথা বলেন। তৃণমূল শাসিত রাজ্যে আসল অপরাধিকে আড়াল করতেই অন্যকে ঢাল হিসেবে ব্যবহার করা হচ্ছে বলেও দাবি করেন অগ্নিমিত্রা। এখানেই শেষ নয়, ঘটনার দায় নিয়ে বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ দাবি করেছেন অগ্নিমিত্রা। 

আরও পড়ুন:  জোড়াবাগান কাণ্ড: নাবালিকার উপর পৈশাচিক নির্যাতন, ছাদ থেকে মিলল ৪টে ভাঙা দাঁত-ছুরি
 

মৃতার বাড়ি থেকে বেরোনোর সময়ে বিজেপির এই আচরণের তীব্র নিন্দা করে শশী পাঁজা জানান, 'এমন ঘটনায় বিজেপি এসে রাজনীতি করছে। একেবারেই এটা করা উচিত নয়'। পাশাপাশি তিনি আরও জানান, 'জোড়াবাগানকাণ্ডে সন্দেহজনক একজনকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের কাজ দ্রুতগতিতে এগিয়েছে।'

.