মহানগরে ফের খুল্লমখুল্লা গুলি, এন্টালিতে গুলিবিদ্ধ ১

পুলিস ইতিমধ্যেই সুখেন দাস ও তাপস নস্কর নামে দুই ‌যুবককে গ্রেফতার করেছে। এই দুজন জেলফেরত আসামীর বিরুদ্ধে এলাকায় গুলি চালানোর অভিযোগ রয়েছে

Updated By: Dec 20, 2017, 11:00 AM IST
মহানগরে ফের খুল্লমখুল্লা গুলি, এন্টালিতে গুলিবিদ্ধ ১

নিজস্ব প্রতিনিধি: শীতের রাতে উত্তাপ বাড়িয়ে দিল গুলির লড়াই। এন্টালির মোতিঝিল এলাকার পটারি রোডের ঘটনা। আতঙ্কে সিঁটিয়ে এলাকাবাসী।

মঙ্গলবার রাতে আড্ডা দিচ্ছিলেন পাড়ার কয়েকজন ‌যুবক। এর মধ্যেই তাদের কানে আসে গুলির আওয়াজ। সাবধান হওয়ার আগেই একটি গুলি এসে লাগে বছর বাইশের ছোট্টু রায়ের পায়ে। ঘটনাস্থলে আসে এন্টালি থানার পুলিস। রক্তাক্ত ছোট্টুকে এনআরএস হাসপাতালে ভর্তি করা হয়। এলাকার লোকজনের দাবি কমপক্ষে ৭ রাউন্ড গুলি চালানো হয়েছে।

এদিকে পুলিস জানাচ্ছে, মুখে রুমাল বেঁধে ৪-৫ জন দুষ্কৃতীর একটি দল এসে গলিতে ঢুকে গুলি চালাতে শুরু করে। তবে ছোট্টু গুলিবিদ্ধ হওয়ার পরেই তারা চম্পট দেয়। এর আগেও এলাকা দখল নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলা দেখা গিয়েছে।

এই ঘটনায় পুলিস ইতিমধ্যেই সুখেন দাস ও তাপস নস্কর নামে দুই ‌যুবককে গ্রেফতার করেছে। এই দুজন জেলফেরত আসামির বলে জানা গিয়েছে। সম্প্রতি ছাড়া পায় সুখেন দাস। গতকাল তাপস নস্কর ছাড়া পাওয়ার পরই তাণ্ডব শুরু করেছে বলে অভিযোগ প্রতিবেশীদের।

আরও পড়ুন-দাউদের ডান হাত ছোটা শাকিল মৃত! চাঞ্চল্য ছড়াল নতুন অডিও টেপ

.