SSC: বাবার দুটো অপারেশন হয়েছে; ওষুধ কেনার টাকা নেই, চাকরিপ্রার্থীদের বিক্ষোভ ধুন্ধুমার ক্যামাক স্ট্রিট

শনিবার একটু বেলা হতেই ডিসি সাউথ ধরনাস্থলে আসেন। চাকরিপ্রার্থীদের অনুরোধ করা হয় তারা যেন উঠে যান। বলে দেওয়া হয় ওই জায়গায় বসে থাকা যাবে না

Updated By: Jul 30, 2022, 01:32 PM IST
SSC: বাবার দুটো অপারেশন হয়েছে; ওষুধ কেনার টাকা নেই, চাকরিপ্রার্থীদের বিক্ষোভ ধুন্ধুমার ক্যামাক স্ট্রিট

রণয় তেওয়ারি: আন্দোলনকারীদের সঙ্গে আলোচনা করে সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। এরপরই ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসের সামনে জড়ো হয়েছিলেন টেট উত্তীর্ণ  ও নট ইনক্লুডেড চাকরিপ্রার্থীরা। এবার তাদের সেখান থেকে টেনে হিঁচড়ে তুলে দিল পুলিস। আন্দোলনকারীদের কাতর আর্তি, আর পারছি না। ওষুধ কেনার টাকা নেই। বাবার দুটো অপারেশন হয়েছে। দয়া করে নিয়োগ করুন। একবার অন্তত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে দিন। গতকাল থেকে তারা বসেছিলেন অভিষেকের অফিসের সামনে। এদের মধ্যে ৩ জন অসুস্থও হয়ে পড়েন।

শনিবার একটু বেলা হতেই ডিসি সাউথ ধরনাস্থলে আসেন। চাকরিপ্রার্থীদের অনুরোধ করা হয় তারা যেন উঠে যান। বলে দেওয়া হয় ওই জায়গায় বসে থাকা যাবে না। এলাকায় অনেক অফিস রয়েছে। তাদের সমস্যা হচ্ছে। কিন্তু চাকরিপ্রার্থীরা জানিয়ে দেন তারা ওই জায়গা থেকে একটুও নড়বেন না। অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে কথা বলেই যাবেন।

এক চাকরিপ্রার্থী সংবাদমাধ্যমে বলেন, দীর্ঘ ১০ বছর অপেক্ষা করছি। দিদির সঙ্গে কথা বলতে চাই। আমাদের বয়স চলে গিয়েছে। আমরা আর পরীক্ষা দিতে পারব না। পুলিস আমাদের উপরে অমানবিক অত্যাচার করছে। আমরা অভিষেকবাবুর সঙ্গে দেখা করতে চাই। অন্য এক চাকরিপ্রার্থী চিত্কার করে বলতে থাকেন, বাবার হার্টে দুটো অপারেশন হয়েছে। ওষুধ কিনতে পারছি না। আমাদের নিয়োগ দিতে হবে। এক চাকরিপ্রার্থী পুলিসের পায়ে পড়ে যান। তাঁর দাবি একবার অভিষেকের সঙ্গে দেখা করতে দিতে হবে। এর মধ্য়েই জোর করে আন্দোলনকারীদের তুলে নিয়ে যায় পুলিস।   

আরও পড়ুন-Abhishek Banerjee, TET: 'অভিষেকবাবু একটু শুনুন', এবার ক্যামাক স্ট্রিটে টেট পরীক্ষার্থীদের জমায়েত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.