ছাত্রবিক্ষোভ, পথ অবরোধে রণক্ষেত্র বাগমারি মোড়

Updated By: Aug 25, 2017, 08:59 PM IST
ছাত্রবিক্ষোভ, পথ অবরোধে রণক্ষেত্র বাগমারি মোড়

ওয়েব ডেস্ক : কলেজে বহিরাগতদের ঢুকিয়ে তাণ্ডবের অভিযোগ। প্রতিবাদে পথে নামলেন প্রতাপচন্দ্র মেমোরিয়াল হোমিওপ্যাথি কলেজের ছাত্ররা। অভিযোগ কলেজেরই মেডিক্যাল অফিসারের বিরুদ্ধে। রাতভর থানায় অবস্থানের পর আজ দুপুরে বাগমারি মোড় অবরোধ করেন ছাত্ররা। অবরোধ তুলতে গেলে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি হয় ছাত্রদের। রণক্ষেত্রের চেহারা নেয় গোটা চত্বর।

প্রতাপচন্দ্র মেমোরিয়াল হোমিওপ্যাথি কলেজে। কলেজের মেডিক্যাল অফিসার অজিত পালকে নিয়ে দীর্ঘদিনের অভিযোগ। ছাত্রদের দাবি, ক্যাম্পাসে বহুদিন ধরে নানারকম কুকর্ম চালিয়ে যাচ্ছিলেন তিনি। প্রতিবাদও করেন ছাত্ররা। অভিযোগ, বৃহস্পতিবার কলেজে বহিরাগতদের ঢুকিয়ে তাণ্ডব চালান অজিত পাল। মারধর করা হয় ছাত্র-অধ্যাপকদের।

রাতভর নারকেলডাঙা থানার সামনে বিক্ষোভ অবস্থান করেন ছাত্ররা। ছাত্রদের একাংশ নবান্নে যেতে চাইলে তাদের আটকে দেয় পুলিস। শুক্রবার দুপুরে আচমকা বাগমারি রোড অবরোধ করেন ছাত্ররা। ব্যস্ত রাস্তায় অবরোধের জেরে তুমুল বিশৃঙ্খলা তৈরি হয়। অবরোধ তুলতে এলে পুলিসের সঙ্গে ছাত্রছাত্রীদের ধস্তাধস্তি বেধে যায়।

শেষ পর্যন্ত ছাত্রদের কলেজ ক্যাম্পাসে ঢুকিয়ে দেয় পুলিস। সেখানেই অবস্থান চালিয়ে যান তাঁরা। ছাত্রদের দাবি, অভিযুক্ত মেডিক্যাল অফিসার গ্রেফতার না হওয়া পর্যন্ত তাদের অবস্থান চলবে। এদিকে, অজিত পালের কোনও খোঁজ নেই। তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও, তাঁকে পাওয়া যায়নি।

আরও পড়ুন, ভয়ঙ্কর! দশ মাসের শিশুকে মেরে মাটিতে পুঁতে দিল তান্ত্রিক

.