মেধাতালিকা নিয়ে অসন্তোষ, সতেরো ঘণ্টা পরেও ঘেরাও প্রেসিডেন্সির রেজিস্ট্রার

স্নাতকে ভর্তির বর্ণানুক্রমিক মেধাতালিকা নিয়ে অসন্তোষের জের।  প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে এখনও ঘেরাও রেজিস্ট্রার।  স্নাতকে ভর্তির জন্য জয়েন্ট এন্ট্রান্স বোর্ডকে পরীক্ষা নিতে বলেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। জয়েন্ট এন্ট্রান্স বোর্ড পরীক্ষা নিয়ে বর্ণানুক্রমে প্রাথমিক মেধাতালিকা প্রকাশ করে। এভাবে মেধাতালিকা প্রকাশে ক্ষোভে ফেটে পড়েন একদল ছাত্রছাত্রী।

Updated By: Aug 6, 2016, 12:30 PM IST
মেধাতালিকা নিয়ে অসন্তোষ, সতেরো ঘণ্টা পরেও ঘেরাও প্রেসিডেন্সির রেজিস্ট্রার

ওয়েব ডেস্ক : স্নাতকে ভর্তির বর্ণানুক্রমিক মেধাতালিকা নিয়ে অসন্তোষের জের।  প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে এখনও ঘেরাও রেজিস্ট্রার।  স্নাতকে ভর্তির জন্য জয়েন্ট এন্ট্রান্স বোর্ডকে পরীক্ষা নিতে বলেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। জয়েন্ট এন্ট্রান্স বোর্ড পরীক্ষা নিয়ে বর্ণানুক্রমে প্রাথমিক মেধাতালিকা প্রকাশ করে। এভাবে মেধাতালিকা প্রকাশে ক্ষোভে ফেটে পড়েন একদল ছাত্রছাত্রী।

তাঁদের দাবি, এভাবে মেধা বিচার করা যায় না। কারণ এই মেধা তালিকায় RANK না নম্বর কোনওটাই নেই। গতকাল সন্ধে সাতটা থেকে রেজিস্ট্রারের ঘরের সামনে অবস্থান বিক্ষোভ চালিয়ে যাচ্ছেন তাঁরা। রেজিস্ট্রারের দাবি, পরীক্ষা নিয়েছে জয়েন্ট এন্ট্রান্স বোর্ড। তাই বোর্ডের সঙ্গেই কথা বলতে হবে ছাত্রছাত্রীদের। যদিও তা মানতে নারাজ ওই ছাত্রছাত্রীরা।

.