পাঁচতলা থেকে পড়ে ছাত্রের রহস্যমৃত্যু, গেটের ফলায় গেঁথে গেল দেহ

এলাকার মানুষজনের বক্তব্য সন্ধেয় প্রচণ্ড একটা আওয়াজ হয়। তারা ঘুরে দেখেন গেটের ফলায় বিঁধে রয়েছে একজনের দেহ

Updated By: Nov 26, 2018, 08:48 AM IST
পাঁচতলা থেকে পড়ে ছাত্রের রহস্যমৃত্যু, গেটের ফলায় গেঁথে গেল দেহ

নিজস্ব প্রতিবেদন: পাঁচতলা থেকে রহস্যজনকভাবে পড়ে গিয়ে মৃত্যু হল এক ছাত্রের। ওপর থেকে নীচে পড়ে ছাত্রের দেহ বাড়ির গেটের ফলায় গেঁথে যায়। ভয়ঙ্কর এই দৃশ্য দেখে চমকে ওঠেন এলাকাবাসী। রবিবার সন্ধেয় বেলঘাটার ৮বি আশীর্বাদ অ্যাপার্টমেন্টের ঘটনা।

আরও পড়ুন-সেতু ভেঙে নদীতে ঝাঁপ যাত্রীবাহী বাসের, মৃত ৯

মাস কয়েক আগেই বেলেঘাটায় মা ও ঠাকুমার সঙ্গে ভাড়াঘরে থাকা শুরু করেছিলেন গোয়েঙ্কা কলেজের প্রথম বর্যের ছাত্র আশুতোষ মণ্ডল। মৃত ছাত্রের বাবা সীমান্তরক্ষী বাহিনীর আধিকারিক। ফলে মায়ের সঙ্গেই থাকেতন আশুতোষ।

পুলিস সূত্রে খবর, রবিবার সন্ধেয় এলাকার মানুষজন দেখেন বাড়ির গেটে গেঁথে রয়ছে এক তরুণের দেহ। মনে করা হচ্ছে কোনওরকম ভাবে ওপরের পাঁচতলার ফ্ল্যাট থেকে নীচে পড়ে গিয়েছে ওই ছাত্রটি। গেটের ওপরে বেশকিছু ফলা ছিল। সেগুলোই বিঁধে যায় আশুতোষের দেহে।

আরও পড়ুন-এক্সক্লুসিভ: এলজিপি আঁচ থেকে বাঁচতে তৃণমূল-দিলীপ সখ্যতা?  

এলাকার মানুষজনের বক্তব্য সন্ধেয় প্রচণ্ড একটা আওয়াজ হয়। তারা ঘুরে দেখেন গেটের ফলায় বিঁধে রয়েছে একজনের দেহ। মাথা রাস্তার দিকে, দেহের বাকী অংশ ভেতরের দিকে ঝুলছে। তারাই ট্যাক্সি ডেকে হাসপাতালে পাঠান আশুতোষকে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এখন এটি দুর্ঘটনা নাকি অন্যকিছু তা জানাতে আশুতোষের পরিবারের লোকজনকে জেরা করছে পুলিস।

 

.