Primary TET: 'নিয়োগ দুর্নীতি মামলায় এখনই গ্রেফতার নয় পর্ষদ সভাপতিকে'

প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআইয়ের জেরার মুখে খোদ গৌতম পাল ও পর্ষদের ডেপুটি সেক্রেটারি পার্থ কর্মকারকে। হাইকোর্টের নির্দেশকে চ্যালেঞ্জ করে সু্প্রিম কোর্টের দ্বারস্থ পর্ষদ সভাপতি।

Updated By: Nov 3, 2023, 05:56 PM IST
Primary TET: 'নিয়োগ দুর্নীতি মামলায় এখনই গ্রেফতার নয় পর্ষদ সভাপতিকে'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিয়োগ দুর্নীতি মামলায় আপাতত স্বস্তি পেলেন পর্ষদ সভাপতি গৌতম পাল। সুপ্রিম কোর্টের নির্দেশ, পরবর্তী শুনানির দিন পর্যন্ত গ্রেফতার করা যাবে না তাঁকে। সঙ্গে পর্ষদের ডেপুটি সেক্রেটারি পার্থ কর্মকারকেও। আগামী বৃহস্পতিবার মামলার পরবর্তী শুনানি। 

আরও পড়ুন:  Jyotipriya Mallick: নিজেকে নির্দোষ প্রমাণের ডেটলাইন নিজেই বেঁধে দিলেন বালু!

ঘটনাটি ঠিক কী? প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআইয়ের জেরার মুখে খোদ গৌতম পাল ও পর্ষদের ডেপুটি সেক্রেটারি পার্থ কর্মকারকে। হাইকোর্টের নির্দেশে নিজাম প্যালেসে তাঁদের ৫ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারীরা। কবে? ১৯ অক্টোবর।

হাইকোর্টের নির্দেশকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে মামলা করেছেন পর্ষদ সভাপতি গৌতম পাল। কিন্তু তাঁর আবেদনে অবশ্য এখনও পর্যন্ত সাড়া দেয়নি   বিচারপতি অনিরুদ্ধ বোস এবং বেলা এম ত্রিবেদীর ডিভিশন বেঞ্চ। বহাল রাখা হয় হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নির্দেশই। 

এর আগে, এই মামলার শুনানিতে সুপ্রিম কোর্ট জানিয়েছিল, প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় পর্ষদ সভাপতি গৌতম পাল ও ডেপুটি সেক্রেটারিকে জিজ্ঞাসাবাদ করতে পারবে সিবিআই। শীর্ষ আদালতের পর্যবেক্ষণ ছিল,  'যদি তদন্তে সব রকম সহযোগিতা করা হয়, তা হলে গ্রেফতারের আশঙ্কা কেন? প্রয়োজন হলে আগামী শুক্রবার শুনানির পর রক্ষাকবচ দেওয়া হবে'।  

আরও পড়ুন:  Abhijit Banerjee's mother passed away: মাতৃহারা নোবেলজয়ী অভিজিৎ বিনায়ক, গান স্যালুটে শেষবিদায়

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.