কেন নিরাপত্তা প্রত্যাহার করল রাজ্য, জানতে চেয়ে হাইকোর্টে মামলা Suvendu-র

কেন্দ্রের তরফে জেড শ্রেণির নিরাপত্তা পান শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। 

Updated By: Jun 21, 2021, 09:04 PM IST
কেন নিরাপত্তা প্রত্যাহার করল রাজ্য, জানতে চেয়ে হাইকোর্টে মামলা Suvendu-র

নিজস্ব প্রতিবেদন: কেন তাঁর নিরাপত্তা প্রত্যাহার করল রাজ্য সরকার। তার ব্যাখ্যা চেয়ে কলকাতা হাইকোর্টের (Calcutta High Court) দ্বারস্থ হলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এর পাশাপাশি তাঁর আর্জি, রাজ্যে সুরক্ষা তাঁর দরকার। মামলার শুনানি ২৪ জুন।

কেন্দ্রের তরফে জেড শ্রেণির নিরাপত্তা পান শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। চলতিবছর ১৮ মে রাজ্যের নিরাপত্তা প্রত্যাহার করা হয়। হাইকোর্টের কাছে আর্জিতে তার ব্যাখ্যা চেয়েছেন বিরোধী দলনেতা। তিনি আবেদনপত্রে জানিয়েছেন, কেন্দ্রের নিরাপত্তা পেলেও তিনটি ক্ষেত্রে তাঁর রাজ্যের সুরক্ষা চাই। পাইলট কার, রুট লাইনিং এবং জনসভায় নজরদারির জন্য রাজ্যের পুলিসের নিরাপত্তা দরকার। মামলাটির শুনানি হওয়ার কথা ২৪ জুন।  

রাজ্যের মন্ত্রিত্ব, বিধায়ক পদ এবং সর্বোপরি তৃণমূল ছাড়ার পর গতবছর ডিসেম্বরে কেন্দ্রীয় নিরাপত্তা পান শুভেন্দু অধিকারী। তার আগে রাজ্যের তরফে তিনটি দফতরের মন্ত্রী হিসেবে পেতেন জেড প্লাস ক্যাটগরির সুরক্ষা।  

আরও পড়ুন- ISF-র সঙ্গে জোট ছিল না: Adhir; তাহলে ভোটের কাজে লাগালেন কেন? প্রশ্ন নওশাদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.