Abhishek Banerjee, TET: 'অভিষেকবাবু একটু শুনুন', এবার ক্যামাক স্ট্রিটে টেট পরীক্ষার্থীদের জমায়েত

Abhishek Banerjee, TET: ২০১৪-র টেট পরীক্ষার্থীরা দাবি করেন, "প্রতিশ্রুতি নয় প্রতিকার চাই। আজ আট বছর ধরে আমরা বঞ্চিত। মুখ্যমন্ত্রী বিধানসভা ভোটের আগে ঘোষণা করেছিলেন নিয়োগ হবে। কিন্তু দেড় বছর হয়ে গেল, এখনও চাকরি হয়নি। হাত জোড় করে বলছি ব্যবস্থা করুন।"

Updated By: Jul 29, 2022, 08:11 PM IST
Abhishek Banerjee, TET: 'অভিষেকবাবু একটু শুনুন', এবার ক্যামাক স্ট্রিটে টেট পরীক্ষার্থীদের জমায়েত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এসএসসি (SSC) আন্দোলনকারীদের সঙ্গে বৈঠক করে সমস্য়া সমাধানের আশ্বাস দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। এরপরই তাঁর ক্যামাক স্ট্রিটের অফিসের সামনে জমায়েত করলেন টেট পরীক্ষার্থীরা। তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সভাপতির সঙ্গে দেখা করে নিজেদের সমস্যার কথা জানাতে চান তাঁরা। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে করজোড়ে পরীক্ষার্থীরা প্রার্থনা জানান, একবার দেখা করুন। তাঁদের প্ল্যাকার্ডে লেখা ছিল, "অভিষেক বাবু একটু শুনুন"। ২০১৪-র টেট পরীক্ষার্থীরা দাবি করেন, "প্রতিশ্রুতি নয় প্রতিকার চাই। আজ আট বছর ধরে আমরা বঞ্চিত। মুখ্যমন্ত্রী বিধানসভা ভোটের আগে ঘোষণা করেছিলেন নিয়োগ হবে। কিন্তু দেড় বছর হয়ে গেল, এখনও চাকরি হয়নি। হাত জোড় করে বলছি ব্যবস্থা করুন।"

এ দিনে এসএসসি আন্দোলনকারীদের 'নিয়োগ সুনিশ্চিত' করার আশ্বাস দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ৮ অগাস্ট শিক্ষামন্ত্রী ও এসএসসির চেয়ারম্যানের সঙ্গে আন্দোলনকারীদের পরবর্তী বৈঠক হবে বিকাশ ভবনে। স্রেফ মন্ত্রিসভা থেকে সরানো নয়, গ্রেফতারির পর পার্থ চট্টোপাধ্যায়কে দল থেকেও সাসপেন্ড করেছে তৃণমূল। সমস্ত দলীয় পদ খুইয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী। এমনকী,  তৃণমূলে যে পদে ছিলেন পার্থ, সেই 'মহাসচিব' পদটাও তুলে দেওয়া হয়েছে বলে সূত্রের খবর।

এদিকে মন্ত্রিত্ব হারিয়ে ও তৃণমূল থেকে সাসপেন্ড হওয়ার পর পার্থ চট্টোপাধ্যায় নিজেকে যখন 'ষড়যন্ত্রের শিকার' বলে দাবি করলেন, তখন SSC নিয়ে আসরে নামলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন ক্যামাক স্ট্রিটের অফিসে আন্দোলনকারীদের সঙ্গে বৈঠক করেন তিনি। বৈঠকে হাজির ছিলেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.