জরায়ুতে লুকিয়ে টিস্যু পেপার-সুতো, মিলল না মাদক

দেহে  আরও মাদক  লোকানো আছে বলে শিকার করেছিল  বছর তিরিশের ভিনদেশি মহিলা।  

Updated By: Jul 10, 2018, 05:58 PM IST
জরায়ুতে লুকিয়ে টিস্যু পেপার-সুতো, মিলল না মাদক

নিজস্ব প্রতিবেদন:  জরায়ু থেকে কোনও মাদক পাওয়া গেল না দমদম বিমানবন্দর থেকে গ্রেফতার নাইজেরীয় মহিলার। তবে অস্ত্রোপচারের পর মিলেছে কিছু টিস্যু পেপার ও সুতো। মনে করা হচ্ছে, ওই মহিলা বিপদ আন্দাজ করে মহিলা আগেই মাদক বার করে নিয়েছেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন: বিমানবন্দরে মহিলার গোপনাঙ্গ, জরায়ু থেকে উদ্ধার মাদক!

সোমবার রাতে গোপনসূত্রে খবর পেয়ে জেট ওয়ার ওয়েজের মুম্বই থেকে আসা বছর তিরিশের নাইজেরিয় যাত্রী ডেভিড ব্লেসিংকে আটক করেন গোয়েন্দারা।  বিমানবন্দরে প্রাথমিক তল্লাসির পর ধৃত ডেভিড ব্লেসিংয়ের ব্যাগে  উদ্ধার হয়েছে  কুড়ি ব্লট এলএসডি।বারো গ্রাম কোকেন উদ্ধার হয় তাঁর  গোপানাঙ্গ থেকে।   দেহে  আরও মাদক  লোকানো আছে বলে শিকার করেছিল  বছর তিরিশের ভিনদেশি মহিলা।  নিকটবর্তী হাসপাতালে নিয়ে  গিয়ে ইউএসজি , এক্সরে করানো হলে জরায়ুতে  সন্দেহজনক বস্তুর হদিশ মেলে। এরপর রাতে ফের নিম্নাঙ্গে ব্যথা শুরু হয় নাইজেরিয় তরুণীর।   

প্রাথমিক তদন্তে জানা গেছে প্রায় তিন বছর ধরে মুম্বইতে আছে ডেভিড।  সে একটি বড় মাদক পাচার চক্রের সঙ্গে  যুক্ত।  চিকিত্সকদের অনুমান পরীক্ষার আগেই মাদক বের করে নেওয়া হয়েছে। এই চক্রের সঙ্গে আরও কারা কারা জড়িত তা নিয়ে তদন্ত শুরু করেছে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে গো এয়ার বিমান সংস্থার কর্মীকে।

 

.