ভরদুপুরে নিউআলিপুরে বৃদ্ধাকে বেঁধে রেখে লুঠ

ভরদুপুরে নিউআলিপুরে বৃদ্ধাকে বেঁধে রেখে লুঠ। পরিচারকের নামে বাড়িতে ঢুকে তাণ্ডব চালালো দুষ্কৃতীরা। নিউ আলিপুরের এসএন রায় রোডের ঘটনা। আক্রান্ত ৬৫ বছরের মহিলার শীলা খেমকা। তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে, শঙ্কর নামে এক পরিচারকের নাম করে বাড়িতে ঢোকে রমেশ প্রজাপতি নামে এক যুবক। দু-একদিন ধরেই এই বাড়িতে কাজের সূত্রে রমেশের যাতায়াত শুরু হয়েছিল। ওই বাড়িতে বৃদ্ধার পুত্রবধূ একটি বুটিক চালান।

Updated By: Oct 20, 2016, 09:25 AM IST
ভরদুপুরে নিউআলিপুরে বৃদ্ধাকে বেঁধে রেখে লুঠ

ওয়েব ডেস্ক: ভরদুপুরে নিউআলিপুরে বৃদ্ধাকে বেঁধে রেখে লুঠ। পরিচারকের নামে বাড়িতে ঢুকে তাণ্ডব চালালো দুষ্কৃতীরা। নিউ আলিপুরের এসএন রায় রোডের ঘটনা। আক্রান্ত ৬৫ বছরের মহিলার শীলা খেমকা। তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে, শঙ্কর নামে এক পরিচারকের নাম করে বাড়িতে ঢোকে রমেশ প্রজাপতি নামে এক যুবক। দু-একদিন ধরেই এই বাড়িতে কাজের সূত্রে রমেশের যাতায়াত শুরু হয়েছিল। ওই বাড়িতে বৃদ্ধার পুত্রবধূ একটি বুটিক চালান।

আরও পড়ুন আজই পূর্ণ হচ্ছে সিঙ্গুর আন্দোলনের বৃত্ত, কৃষকদের জমি ফিরিয়ে দিতে চলেছেন মুখ্যমন্ত্রী

তার মাধ্যমেই শঙ্করের সূত্রে রমেশ বাড়িতে ঢোকে। লুঠপাটের ঘটনার কিছুক্ষণ আগে শীলাদেবীর পুত্রবধূ ঘর থেকে বেরিয়ে যান। তারপরই ফোন করে আরও এক সঙ্গীকে ডাকে রমেশ। এরপর বৃদ্ধাকে বেঁধে রেখে চলে লুঠপাট। রমেশ ও শঙ্করের খোঁজে তল্লাসি চলছে। পরিবারের কারও জড়িত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না পুলিস। তবে নিউ আলিপুরের মত জায়গায় পরপর চুরির ঘটনায় উদ্বিগ্ন বাসিন্দারা। দুদিন আগেই একটি কুরিয়র সার্ভিসের দোকান থেকে সাত লক্ষ টাকা চুরি হয়।

আরও পড়ুন  আজ সিঙ্গুরের কোথা থেকে জমি ফেরত দেওয়া শুরু করছে রাজ্য সরকার জানুন

.