লজ্জার পুলিস! তালাতলা ডাকাতিতে গ্রেফতার তৃতীয় কনস্টেবল

এই নিয়ে ১৫ দিনের মধ্যে দুটি পৃথক লুঠের ঘটনায় গ্রেফতার হলেন কলকাতা পুলিসের মোট ৫ জন কনস্টেবল ও একজন সিভিক ভলান্টিয়ার। পরের পর এই ঘটনায় প্রশ্নের মুখে কলকাতা পুলিসের ভাবমূর্তি।

Updated By: Nov 4, 2022, 06:23 PM IST
লজ্জার পুলিস! তালাতলা ডাকাতিতে গ্রেফতার তৃতীয় কনস্টেবল
ছবিটি প্রতীকী

পিয়ালি মিত্র: রক্ষক-ই ভক্ষক! ডাকাতির ঘটনায় গ্রেফতার পুলিসকর্মী। তালতলা ডাকাতির ঘটনায় আবার গ্রেফতার এক পুলিসকর্মী। ধৃত পুলিসকর্মী স্পেশাল ব্রাঞ্চের কনস্টেবল রণবীর সিং। কলকাতার বেন্টিঙ্ক স্ট্রিট থেকে গ্রেফতার করা হয়েছে স্পেশাল ব্রাঞ্চের কনস্টেবল রণবীর সিংকে। পিএইচই বিল্ডিংয়ে কর্তরত ছিলেন তিনি।

গত জুন মাসে ডাকাতির ঘটনাটি ঘটে। এক ব্যবসায়ীর কাছ থেকে ১ কোটি ২৫ লক্ষ টাকা ডাকাতি করার অভিযোগ ওঠে। তাঁর ব্যবসা সংক্রান্ত টাকা নিয়ে যাচ্ছিলেন ওই ব্যবসায়ী। তাঁর রাস্তা আটকে দাঁড়ান কয়েকজন। তারপর জোর করে তাঁকে গাড়িতে তোলা হয়। ওই ব্যবসায়ীর সঙ্গে থাকা ব্যাগ কেড়ে নেওয়া হয়। এরপর ওই ব্যবসায়ীকে গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়। তদন্তে নেমে এই ডাকাতির ঘটনায় আগেই ২ পুলিসকর্মী সহ আরও কয়েকজনকে গ্রেফতার করে কলকাতা পুলিসের ডাকাতি দমন শাখা। কলকাতা পুলিসের দুজন কনস্টেবল গ্রেফতার করা হয়েছিল তখন। এবার তৃতীয় পুলিসকর্মী গ্রেফতার হলেন। 

তবে তালতলার ঘটনা কোনও একটি পৃথক ব্যতিক্রম নয়। বৃহস্পতিবারও একবালপুরে এক ব্যবসায়ীর কাছ থেকে ৩৩ লাখ টাকা লুঠের ঘটনায় গ্রেফতার হয় দুই কনস্টেবল ও এক সিভিক ভলান্টিয়ার। এই নিয়ে ১৫ দিনের মধ্যে দুটি পৃথক লুঠের ঘটনায় গ্রেফতার হলেন কলকাতা পুলিসের মোট ৫ জন কনস্টেবল ও একজন সিভিক ভলান্টিয়ার। পরের পর এই ঘটনায় নিঃসন্দেহে প্রশ্নের মুখে কলকাতা পুলিসের ভাবমূর্তি।

আরও পড়ুন, VII পাস প্রেমিকের সঙ্গে লিভ-ইনে থেকে ইভেন্ট ম্যানেজারের সঙ্গে ঘনিষ্ঠ! সল্টলেককাণ্ডে নাটকীয় মোড়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.