পার্কসার্কাসে খোলা আকাশের নীচে ‘গণধর্ষণ’! নির্যাতিতার বয়ান ঘিরে ধন্দ

নির্যাতিতার দাবি, তাঁর বোনপো ন্যাশানাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি। বুধবার বিকালে তিনি তাকে দেখতে গিয়েছিলেন। স্টেশনে ট্রেনের অপেক্ষা করার সময়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে তিনি পার্কসার্কাস ও গুরুদাস হল্ট স্টেশনের মাঝে রেললাইনের ধারে যান। 

Updated By: May 24, 2018, 07:34 PM IST
পার্কসার্কাসে খোলা আকাশের নীচে ‘গণধর্ষণ’! নির্যাতিতার বয়ান ঘিরে ধন্দ

নিজস্ব প্রতিবেদন:  হাসপাতালে ভর্তি বোনপোকে দেখে ফেরার পথে গণধর্ষণের শিকার হলেন এক মহিলা। খাস কলকাতার বুকে পার্কসার্কাসেই ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা। অভিযুক্ত ৩ যুবককে গ্রেফতার করেছে পুলিস।ধৃতদের নাম বাপি মণ্ডল, সঞ্জীব সিং, ইন্দ্রজিত্‍ পাত্র।

নির্যাতিতার দাবি, তাঁর বোনপো ন্যাশানাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি। বুধবার বিকালে তিনি তাকে দেখতে গিয়েছিলেন। স্টেশনে ট্রেনের অপেক্ষা করার সময়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে তিনি পার্কসার্কাস ও গুরুদাস হল্ট স্টেশনের মাঝে রেললাইনের ধারে যান। তখনই তিন যুবক তাঁকে খোলা আকাশের নীচে গণধর্ষণ করে বলে অভিযোগ।

আরও পড়ুন: প্রেমিককে বাঁচাতে হাসপাতালেই প্রেমিকা মুছল দাম্পত্যের প্রমাণ! স্বামীর সামনেই এই মহিলা যা করল..

মহিলার চিত্কারে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। শিয়ালদা জিআরপি থানায় অভিযোগ দায়ের হয়েছে। কিন্তু গোটা ঘটনা নিয়ে একটি রহস্য দানা বেঁধেছে।

পুলিস স্থানীয়দের সঙ্গে কথা বলে জেনেছে, ওই মহিলার সঙ্গে তাঁর এক পরিচিত ব্যক্তিও ছিল। ধৃত ৩ যুবক ওই ব্যক্তির সঙ্গে ছিল। ওই ব্যক্তির সঙ্গেই মহিলাকে আপত্তিকর অবস্থায় দেখতে পাওয়া যায়। পরে স্থানীয়রা ছুটে এলে ওই ব্যক্তি পালিয়ে যায়, অন্যরা ধরা পড়ে যায়। আরও একটি প্রশ্ন উঠছে, রাত ১টা নাগাদ ওই মহিলা পার্কসার্কাস স্টেশনে কী করছিলেন?  গোটা বিষয়টি তদন্ত করে দেখছে পুলিস।

.