নিউটাউনে পথ দুর্ঘটনায় মৃত এক শিশু সহ ৩

Updated By: Oct 26, 2017, 11:01 PM IST
নিউটাউনে পথ দুর্ঘটনায় মৃত এক শিশু সহ ৩

নিজেস্ব প্রতিনিধি : নিউটাউনের আকাঙ্ক্ষা মোড়ে মর্মান্তিক দুর্ঘটনায় বাবা-মেয়ে সহ মৃত্যু হল ৩ জনের। মোটর সাইকেলের সামনে গরু চলে আসায় বিপত্তি ঘটে। বাবা ও তাঁর বন্ধুর হেলমেট থাকলেও, খালি ছিল শিশুর মাথা। আর তার জেরেই শিশুটির ঘটনাস্থলেই মৃত্যু হয়।

বন্ধু গৌতম পাত্র আর নিজের ছোট্ট মেয়ে দীপশিখাকে নিয়ে যাচ্ছিলেন প্রভাত চক্রবর্তী। নিউটাউন আকাঙ্ক্ষা মোড়ের বাঁক ঘুরতেই বিপত্তি। হঠাত্ই সামনে এসে পরে একটি গরু। পাশ কাটাতে পারেনি প্রভাতবাবু। নিয়ন্ত্রণ হারিয়ে গরুটিকে ধাক্কা মেরেই ছিটকে পরে বাইক। ঘটনা স্থলেই মৃত্যু হয় দীপশিখার। আশঙ্কাজনক অবস্থায় বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় প্রভাত চক্রবর্তী ও গৌতম পাত্রের।

আরও পড়ুন- কলকাতায় পা রেখেই সুর পাল্টালেন 'গুরুং ঘনিষ্ঠ' মনোজ শঙ্কর

জানা গেছে, একটি লিফট্ সংস্থায় কাজ করতেন বেলেঘাটার বাসিন্দা প্রভাত চক্রবর্তী। সহকর্মী ছিলেন গৌতম পাত্র। তিনি  শ্যামনগরের বাসিন্দা। বৃহস্পতিবার অফিস ছুটি ছিল প্রভাত চক্রবর্তীর। তবে দুপুরের পর মেয়েকে নিয়ে প্রজেক্ট সাইটে যান প্রভাত। সেখান থেকেই বন্ধু গৌতমকে নিয়ে রওনা দেন তিনজন।

কে জানত আনন্দের বিকেলের শেষটা এমন হবে! স্ত্রীর কাছে থাকেন না। মেয়েই ছিল প্রভাত চক্রবর্তীর জগত্। আর দীপশিখারও সব সময় বাবাকে চাই। ছোট্ট মেয়েটা বারবার বলতেন, পরির দেশের কথা। কিন্তু সে যে সেখানে এভাবে চলে যেতে পারে তা বিশ্বাস করতে পারছেন না কেউই।

.