শাসকদলের অটো ইউনিয়নের গোষ্ঠীসংঘর্ষ, নাকাল যাত্রীরা

শ্লীলতাহানির অভিযোগে এক অটো চালককে গ্রেফতারের প্রতিবাদ। তৃণমূলের দুই ইউনিয়নের বিবাদে গড়িয়া-গড়িয়াহাট রুটে চরম হয়রানির শিকার যাত্রীরা। সংগঠনের এক গোষ্ঠী রাস্তায় অটো নামালেও, পরে অন্য গোষ্ঠীর আপত্তিতে অটো বন্ধ করতে বাধ্য হন চালকরা।

Updated By: Dec 7, 2016, 07:45 PM IST

ওয়েব ডেস্ক : শ্লীলতাহানির অভিযোগে এক অটো চালককে গ্রেফতারের প্রতিবাদ। তৃণমূলের দুই ইউনিয়নের বিবাদে গড়িয়া-গড়িয়াহাট রুটে চরম হয়রানির শিকার যাত্রীরা। সংগঠনের এক গোষ্ঠী রাস্তায় অটো নামালেও, পরে অন্য গোষ্ঠীর আপত্তিতে অটো বন্ধ করতে বাধ্য হন চালকরা।

ঘটনার সূত্রপাত সোমবার। বিদ্যাসাগর থেকে গড়িয়াগামী অটোতে সওয়ার হন এক মহিলা। গড়িয়া পৌঁছানোর পর ১০০ ডায়ালে ফোন করে শ্লীলতাহানির অভিযোগ করেন তিনি। সেই রাতেই চালককে গ্রেফতার করে নেতাজিনগর থানা। মঙ্গলবার বিষয়টি জানাজানি হলে ক্ষোভে ফেটে পড়েন চালকরা। তাদের না জানিয়ে কেন ওই চালককে গ্রেফতার করা হল? এই দাবিতে সরব হয় তৃণমূলের দখলে থাকা গড়িয়া-গড়িয়াহাট রুটের অটো ইউনিয়ন।

প্রতিবাদে বুধবার সকাল থেকে এই রুটে অটো বন্ধ রাখেন তৃণমূলের একটি ইউনিয়নের চালকরা। যাত্রী হয়রানির কথা মাথায় রেখে অন্য গোষ্ঠীর চালকরা অটো বের করলে, তাঁদের রাস্তায় নেমে বাধা দেন অন্য গোষ্ঠীর চালকরা। তৃণমূল নেতাদের আশ্বাসেও কাজ হয়নি।

পড়ুন, জ্বালানি নিয়ে বিভ্রান্তি, মুখ্যমন্ত্রীর বিমান বিভ্রাট কাণ্ডে সাসপেন্ড ইন্ডিগোর দুই পাইলট

.