TMC Social Media Handle Cover Photo: এক্স হ্যান্ডেলে তাদের কভার পিকচার বদলালো তৃণমূল, লোকসভার আগে কী বার্তা ঘাসফুলের?

TMC Social Media Handle Cover Photo: সম্ভবত ডায়মন্ডহারবার থেকেই লড়াই করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে তার আগেই তিনি জানিয়ে দিয়েছেন, দল চাইলে ডায়মন্ডহারবার থেকেই দাঁড়াবেন। পাশাপাশি দলনেত্রী যে নির্দেশ দেবেন তা তিনি সবটুকু দিয়ে পালন করার চেষ্টা করবেন

Updated By: Jan 16, 2024, 09:24 PM IST
TMC Social Media Handle Cover Photo: এক্স হ্যান্ডেলে তাদের কভার পিকচার বদলালো তৃণমূল, লোকসভার আগে কী বার্তা ঘাসফুলের?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা নির্বাচন দোরগোড়ায়। ইতিমধ্যেই এনিয়ে জেলাভিত্তিক বৈঠক শুরু করে দিয়েছে ঘাসফুল শিবির। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় যে এবার নতুন উদ্যমে ময়দানে নামছেন তার প্রতিফলন মিলল দলের সোশ্য়াল মিডিয়া হ্য়ান্ডেলে। মঙ্গলবার বদলে গেল তৃণমূল কংগ্রেসের এক্স হ্যান্ডেলের কভার। পাশাপাশি ফেসবুকের কভারও বদলে দিল তৃণমূল।

আরও পড়ুন-'যতদিন ডায়মন্ডহারবারে আছি ধর্মের ভিত্তিতে এখানে বিভাজন হতে দেব না'

নতুন কভারে সামনে মমতা বন্দ্যোপাধ্যায়। পেছনে অভিষেক বন্দ্য়োপাধ্যায়। বার্তা স্পষ্ট। শেষ কথা মমতা বন্দ্যোপাধ্যায়। পেছনে থেকে তা অনুসরণ করছেন অভিষেক। উল্লেখ করা যেতে পারে কিছুদিন আগেই উঠে গিয়েছিল দলের নবীন প্রবীন বিতর্ক। দলের বেশকিছু নেতা দলের কিছু প্রবীনকে নিশানাও করে বসেছিলেন। সেই বিতর্ক এখন থিতিয়ে এসেছে। তৃণমূল বারবারই বলে আসছে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আর দলের সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার কভার বদল করে সেই বার্তাই দিল ঘাসফুল শিবির।

শুভেন্দু অধিকারী এবার চ্যালেঞ্জ করেছেন ডায়মন্ডহারবারে দাঁড়ালে এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বলে বলে হারাবেন। আর নওশাদভাই দাঁড়ালে অভিষেক থার্ড হবে। পৈলানের মাঠের এক সভায় সেই কথার জবাবও দিয়েছেন অভিষেক। তিনি বলেছেন, গত ভোটে ২ লাখ ভোটে জিতেছি। এবার ব্যবধান আরও বাড়বে।

কয়েক মাসের মধ্যেই লোকসভা ভোট হতে চলেছে। 'ইন্ডিয়া' জোটের আসন সমঝোতা এরাজ্য হওয়ার সম্ভাবনা বেশ কম। বিশেষ করে তৃণমূল কংগ্রেস ও কংগ্রেসের মধ্যে। কথায় কথায় তৃণমূলের কথাবার্তায় তার আভাসও মিলেছে। রাজনৈতিক মহলের খবর কংগ্রেসকে রাজ্যে ২টি আসন দিতে চায় তৃণণূল। অন্যদিকে, কংগ্রেস তৃণমূলের সঙ্গে দর কষাকষি শুরু করতে চায় ১০টি আসন দিয়ে। ফলে আসন সমঝোতা নিয়ে সমস্যা রয়েইছে। এবার সম্ভবত ডায়মন্ডহারবার থেকেই লড়াই করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে তার আগেই তিনি জানিয়ে দিয়েছেন, দল চাইলে ডায়মন্ডহারবার থেকেই দাঁড়াবেন। পাশাপাশি দলনেত্রী যে নির্দেশ দেবেন তা তিনি সবটুকু দিয়ে পালন করার চেষ্টা করবেন। সোশ্যাল মিডিয়ায় কভার থেকে একটা বার্তা  দেওয়ার চেষ্টা হয়েছে যে লোকসভা ভোটের প্রচার থেকে প্রার্থী নির্বাচনে বড় ভূমিকা থাকছে অভিষেকের।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.