WB Panchayat Election 2023: লুকিয়ে থাকা বাম-বিজেপি সমর্থিত নির্দল প্রার্থীদের অপহরণের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

দক্ষিণ ২৪ পরগণার মথুরাপুর ব্লকের কৃষ্ণচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের মোট আসন ১৫ টি। এরমধ্যে তৃণমূল কংগ্রেস জয় পায় ৪টিতে। সিপিআইএম পায় ৩টি। বিজেপি ৬টি ও  নির্দল পায় ২ টি আসন। তৃণমূল কংগ্রেস বোর্ড গঠণের জন্য জোর করে বিরোধীদের চাপ দিচ্ছিলেন বলে অভিযোগ। 

Updated By: Jul 28, 2023, 09:22 AM IST
WB Panchayat Election 2023: লুকিয়ে থাকা বাম-বিজেপি সমর্থিত নির্দল প্রার্থীদের অপহরণের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

অয়ন ঘোষাল: তৃণমূল বোর্ড গঠণের জন্য তিন বিজেপির জয়ী প্রার্থী ও এক বাম সমর্থিত নির্দল প্রার্থীকে অপহরনের অভিযোগ উঠল খাস কলকাতা শহরের বাইপাস লাগোয়া গেস্ট হাউস থেকে।

পঞ্চসায়র থানা এলাকার পিয়ারলেস হসপিটালের ২ নম্বর গেটের উল্টো দিকের রাস্তার মুখেই গেস্ট হাউস থেকে অপহরনের অভিযোগ তুললেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী কান্তি গাঙ্গুলী। আগ্নেয়াস্ত্র দেখিয়ে অপহরণ করার অভিযোগ তোলা হয়েছে। রাতেই কান্তি গাঙ্গুলী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন এই বিষয়ে।

দক্ষিণ ২৪ পরগণার মথুরাপুর ব্লকের কৃষ্ণচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের মোট আসন ১৫ টি। এরমধ্যে তৃণমূল কংগ্রেস জয় পায় ৪টিতে। সিপিআইএম পায় ৩টি। বিজেপি ৬টি ও  নির্দল পায় ২ টি আসন। 

আরও পড়ুন: Dengue: ২৪ ঘণ্টার ফিভার ক্নিনিক, ডেঙ্গি মোকাবিলায় জারি একগুচ্ছ নির্দেশিকা....

তৃণমূল কংগ্রেস বোর্ড গঠণের জন্য জোর করে বিরোধীদের চাপ দিচ্ছিলেন বলে অভিযোগ। সেই চাপের ভয়ে মাথা নত না করে কলকাতার একটি গেস্ট হাউসে পরিচয় গোপন করে এরা থাকছিলেন বলে জানা গিয়েছে।

বৃহস্পতিবার গভীর রাতে সেই গেস্ট হাউস থেকেই বিজেপির তিন জয়ী প্রার্থী ও এক বাম সমর্থিত নির্দল জয়ী প্রার্থীকে অপহরণ করে তৃণমূল। এমনই অভিযোগ ওরা হয়েছে।

আরও পড়ুন: Suvendu Adhikari: প্রসঙ্গ নন্দীগ্রাম; 'একটা ভাঙা রেকর্ড আছে', মুখ্যমন্ত্রীকে কটাক্ষ শুভেন্দুর

কবি সুভাষ মেট্রো স্টেশন লাগোয়া এক কচুরির দোকানের ব্যাবসায়ী ২৩ জুলাই এসে কথা বলে যায় বাড়ির মালিক বাপ্পা ও অসিত ঘোষের সঙ্গে। বিয়ে বাড়ির গেস্ট আছে বলা হয়। আর তাই ৩০ নম্বর সোনালি পার্কের এই দোতলা বাড়ির ১ তলার ৪টি ঘর ১০-১২ জন গেস্টের জন্য ১০ দিনের জন্য ভাড়া নেওয়া হবে বলা হয়।

৬ জন পুরুষ, ৪ জন মহিলা এবং ৩ শিশু। যাদের বয়স ২ থেকে ৭ বছর। তখনও ঘুণাক্ষরেও টের পাওয়া যায়নি, এর সঙ্গে রাজনীতির সম্পর্ক আছে। বৃহস্পতিবার রাত পৌনে ১২টা থেকে চলা ২০ মিনিটের অপারেশনের পর জানাজানি হল সম্পূর্ণ বিষয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.