West Bengal Assembly: স্পিকারের বিরুদ্ধে বিজেপি-র অনাস্থা প্রস্তাবের পাল্টা আস্থা প্রস্তাব তৃণমূলের

তৃণমূলের প্রস্তাবে লেখা রয়েছে যে বিধানসভার স্পিকারের প্রতি তাঁদের পূর্ণ আস্থা রয়েছে। পাশপাশি এও বলা হয়েছে যে স্পিকারের কাজকর্ম নিয়ে তাঁদের কোনও অভিযোগ নেই। এই প্রস্তাবটিও সোমবার বিধানসভার মেনশন পর্বে উঠবে।

Updated By: Mar 6, 2023, 09:12 AM IST
West Bengal Assembly: স্পিকারের বিরুদ্ধে বিজেপি-র অনাস্থা প্রস্তাবের পাল্টা আস্থা প্রস্তাব তৃণমূলের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার বিধানসভায় স্পিকারের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনতে চলেছে বিজেপি। ৩০ জন বিধায়ক সমর্থন জানালে পরবর্তিতে প্রস্তাবের উপর আলোচনা হবে। উল্টো দিকে তৃণমূলের পক্ষ থকেও পাল্টা প্রস্তাব জমা পড়েছে বিধানসভায়। স্পিকারের প্রতি আস্থা দেখিয়ে প্রস্তাব জমা দিয়েছে শাসকদল।  

ইতিমধ্যেই বিজেপি-র তরফে জমা দেওয়া হয়েছে প্রস্তাব। সোমবার বিধানসভায় উঠবে সেই প্রস্তাব। সেক্ষেত্রে বিজেপি-র পক্ষ থেকে ৩০ জন বিধায়ক এই প্রস্তাবকে সমর্থন করলে আগামিদিনে বিধানসভায় এই প্রস্তাব নিয়ে আলোচনা হবে।

আরও পড়ুন: BC Roy Hospital: বন্ধ ফিভার ক্লিনিক! ১ দিনে ৭ শিশুর মৃত্যু বিসি রায় হাসপাতালে

অন্যদিকে তৃণমূলের পক্ষ থেকেও পাল্টা প্রস্তাব আনা হয়েছে। এই প্রস্তাবও ইতিমধ্যেই জমা পরে গিয়েছে। সেই প্রস্তাবে লেখা রয়েছে যে বিধানসভার স্পিকারের প্রতি তাঁদের পূর্ণ আস্থা রয়েছে। পাশপাশি এও বলা হয়েছে যে স্পিকারের কাজকর্ম নিয়ে তাঁদের কোনও অভিযোগ নেই। এই প্রস্তাবটিও সোমবার বিধানসভার মেনশন পর্বে উঠবে।

আরও পড়ুন: Governor CV Ananda Bose: পর্যটনে আন্তর্জাতিক স্বীকৃতি; 'সংস্কৃতির সেরা গন্তব্য বাংলা', টুইট রাজ্যপালের

ফলে একদিকে বিজেপি-র আনা অনাস্থা প্রস্তাব বিধানসভায় উঠবে ঠিক তখনই তৃণমূলের আস্থা প্রস্তাব উল্লেখ হবে বিধানসভায়। ৩০ জন বিধায়কের সমর্থন পেলে যেমন অনাস্থা প্রতাব নিয়ে আলোচনা হবে, ঠিক তেমনই সমর্থন পেলে তৃণমূলের আনা আস্থা প্রস্তাব নিয়েও আলোচনা হবে। ফলে একদিকে আস্থা প্রস্তাব অন্যদিকে অনাস্থা প্রস্তাব নিয়ে বিধানসভা সরগরম হওয়ার সম্ভাবনা রয়েছে সোমবার।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.