বিপর্যয়ের মাঝে এবার ভাঙনের সুর- তৃণমূল ছেড়ে মন্ত্রী মঞ্জুলকৃষ্ণ যোগ দিলেন বিজেপিতে

সারদা কেলেঙ্কারিতে জেরবার তৃণূমল এবার ভাঙন সমস্যার মুখে। বিজেপিতে যোগ দিলেন তৃণমূল বিধায়ক তথা উদ্বাস্তু পুনর্বাসন মন্ত্রী মঞ্জুল কৃষ্ণ ঠাকুর। বিজেপিতে যোগ দিয়েছেন তাঁর ছেলে সুব্রত ঠাকুরও। আজ বিজেপি অফিসে সাংবাদিক বৈঠক করে  ওই দলে যোগ দেওয়ার কথা ঘোষণা করেন মঞ্জুলকৃষ্ণ। প্রায় সঙ্গে সঙ্গেই তাঁকে দল থেকে বহিষ্কার করেছে তৃণমূল কংগ্রেস।

Updated By: Jan 15, 2015, 05:10 PM IST

ওয়েব ডেস্ক: সারদা কেলেঙ্কারিতে জেরবার তৃণূমল এবার ভাঙন সমস্যার মুখে। বিজেপিতে যোগ দিলেন তৃণমূল বিধায়ক তথা উদ্বাস্তু পুনর্বাসন মন্ত্রী মঞ্জুল কৃষ্ণ ঠাকুর। বিজেপিতে যোগ দিয়েছেন তাঁর ছেলে সুব্রত ঠাকুরও। আজ বিজেপি অফিসে সাংবাদিক বৈঠক করে  ওই দলে যোগ দেওয়ার কথা ঘোষণা করেন মঞ্জুলকৃষ্ণ। প্রায় সঙ্গে সঙ্গেই তাঁকে দল থেকে বহিষ্কার করেছে তৃণমূল কংগ্রেস।

সাংবাদিক বৈঠকে মঞ্জুলকৃষ্ণ অভিযোগ করেন, তৃণমূলে কোনও ভাল লোক থাকতে পারেন না। তৃণমূলে থেকে মানুষের জন্য কিংবা মতুয়াদের জন্য কোনও কাজই করতে পারেননি বলে মন্তব্য করেন তিনি। মঞ্জুলেই শেষ নয়, একে একে আরও অনেক তৃণমূল নেতা বিজেপিতে যোগ দেবেন। এমনই দাবি করেছেন  রাহুল সিনহা। কপিল কৃষ্ণ ঠাকুরের মৃত্যুতে বনগাঁ লোকসভা আসনে উপনির্বাচন। উপনির্বাচনকে সামনে রেখেই মঞ্জুলকৃষ্ণ ঠাকুরের বিজেপিতে যোগদান বলে মনে করছে রাজনৈতিক মহল।

.