Anubrata Mandal: গরু পাচারকাণ্ডে অনুব্রতকে ফের তলব, নোটিস পাঠাল CBI

এদিনই নিজাম প্যালেসে চার ঘণ্টা ধরে জেরা করা হয় অনুব্রতকে। CBI দফতর থেকে বেরিয়ে সোজা SSKM-এ যান তিনি।  

Updated By: May 19, 2022, 06:51 PM IST
Anubrata Mandal:  গরু পাচারকাণ্ডে অনুব্রতকে ফের তলব, নোটিস পাঠাল CBI

নিজস্ব প্রতিবেদন:  গরু পাচারকাণ্ডে জিজ্ঞাসাবাদ 'অসম্পূর্ণ'!  চার ঘণ্টা জেরা করার পর, অনুব্রত মণ্ডলকে ফের তলব করল CBI। আগামি সপ্তাহে হাজিরা দেওয়ার নোটিস পাঠানো হল।

এর আগে, গরু পাচারকাণ্ডে CBI দফতরে হাজিরা এড়িয়ে গিয়েছেন একাধিকবার। এপ্রিলে টানা ১৬ দিন SSKM-এ ভর্তি ছিলেন অনুব্রত মণ্ডল। তাঁর চিকিৎসার জন্য মেডিক্যাল বোর্ড গঠন করেছিল হাসপাতাল কর্তৃপক্ষ। 

আরও পড়ুন: Anubrata Mandal: CBI জেরা শেষেই SSKM-এ, 'বেশি' রক্তচাপ, অনুব্রতকে দিতে হল অক্সিজেন

বুধবার হাজিরা দেওয়ার ইচ্ছা প্রকাশ করে CBI-কে চিঠি দেন অনুব্রত। ঘড়িতে তখন ৯টা ৫০। এদিন সকালে সময়ের আগেই নিজাম প্যালেসে পৌঁছন বীরভূমের কেষ্ট। ভিতরে ঢোকার সময়ে বাঁ হাতটি ছিল বুকে। প্রায় চার ঘণ্টা ধরে অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। CBI দফতর থেকে বেরিয়ে সোজা চলে যান SSKM-এ।  হুইল চেয়ারে করে উডবার্ন ওয়ার্ডের ২১১ নম্বর কেবিনে নিয়ে যাওয়া হয় অনুব্রতকে। 

হাসপাতাল সূত্রে খবর, রক্তচাপ একটু বেশি থাকলেও, আগের থেকে ভালো আছে অনুব্রত মণ্ডল। দুই থেকে তিন সপ্তাহ বাদে চেক আপের জন্য ফের আসতে বলা হয়েছে তৃণমূল বীরভূমের জেলা সভাপতিকে। গরুপাচারকাণ্ডে কেন ফের তলব? CBI সূত্রে খবর, গরুপাচারকাণ্ডে জিজ্ঞাসাবাদ সম্পূর্ণ হয়নি এখনও। অনুব্রত মণ্ডলের কাছ আরও কিছু প্রশ্নের উত্তর জানতে চান তদন্তকারীরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.