Anubrata Mandal At CBI Office: সিবিআই দফতরে অনুব্রত, ভোট পরবর্তী অশান্তি মামলায় 'কেষ্ট'র হাজিরা

মঙ্গলবার দিন অনুব্রত মণ্ডলকে নোটিস দিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বৃহস্পতিবার বেলা ১২টার মধ্যে তাঁকে হাজিরা দিতে বলা হয়েছিল। মূলত ইলামবাজারের গৌরব সরকার হত্যা মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে।  

Updated By: Jun 2, 2022, 12:38 PM IST
Anubrata Mandal At CBI Office: সিবিআই দফতরে অনুব্রত, ভোট পরবর্তী অশান্তি মামলায় 'কেষ্ট'র হাজিরা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: ভোট পরবর্তী অশান্তি মামলায় সিবিআই (CBI) দফতরে অনুব্রত মণ্ডল। সিজিও কমপ্লেক্সে হাজিরা দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। স্পেশ্যাল ক্রাইম ব্রাঞ্চের অফিসে হাজিরা দিলেন তিনি। মঙ্গলবার দিন অনুব্রত মণ্ডলকে নোটিস দিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বৃহস্পতিবার বেলা ১২টার মধ্যে তাঁকে হাজিরা দিতে বলা হয়েছিল। মূলত ইলামবাজারের গৌরব সরকার হত্যা মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে।  

নোটিস পাওয়ার পরই বুধবার সাড়ে চারটে নাগাদ বাড়ি থেকে কলকাতার উদ্দেশ্য রওনা দেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। গত ২০ মে কলকাতা থেকে বোলপুরে ফেরেন অনুব্রত মণ্ডল। তারপর টানা ১০ দিন আর বাড়ি থেকে বের হননি। মঙ্গলবার বাড়ি থেকে বেরিয়ে যান পাথরচাপুরীর মাজারে। সেখানে চাদর চড়ান। 

কলকাতা যাওয়ার উদ্দেশ্য কী? প্রশ্ন করা হলে অনুব্রত জানান, আগামী ৩ তারিখ ডাক্তার দেখানোর ডেট রয়েছে। তাই কলকাতা যাচ্ছি। এদিন বাড়ি থেকে বের হওয়ার সময়ে অনুব্রত মণ্ডলকে তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। এনিয়ে তিনি বলেন, 'শরীর ভালো নেই।' 

গরু পাচার মামলায় গত ১৯ মে তাঁকে টানা ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। কিন্তু কয়লা পাচার মামলায় তিনি সিবিআইয়ের জেরা এড়িয়েছিলেন। এরপর কয়েকটি নোটিশ পাঠানো হলেও সিবিআর কাছে হাজিরা দেননি অনুব্রত বাবু। সব ক্ষেত্রেই তিনি তার শারীরিক অসুস্থতার কথা তুলে ধরেছেন সিবিআই এর সামনে।

আরও পড়ুন: Abhishek Banerjee: চোখের চিকিৎসায় বিদেশ যেতে 'না' ইডির, হাইকোর্টে অভিষেক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.