TMC: তৃণমূলের দিল্লি যাওয়ার বিশেষ ট্রেন বাতিল, বিজ্ঞপ্তি জারি পূর্ব রেলের...

প্রস্তুতি একেবারে চুড়ান্ত পর্যায়ে। বিভিন্ন জেলা থেকে কলকাতায় চলে এসেছেন 'বঞ্চিত'রা। 'ভয়ের স্পষ্ট প্রমাণ', এক্স হ্যান্ডেলে পোস্ট করলেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়।

Updated By: Sep 29, 2023, 07:50 PM IST
TMC: তৃণমূলের দিল্লি যাওয়ার বিশেষ ট্রেন বাতিল, বিজ্ঞপ্তি জারি পূর্ব রেলের...

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: প্রস্তুতি একেবারে চুড়ান্ত পর্যায়ে। বিভিন্ন জেলা থেকে কলকাতায় চলে এসেছেন 'বঞ্চিত'রা। শেষ মুহূর্তে তৃণমূলের দিল্লি যাওয়ার বিশেষ ট্রেন বাতিল করে দিল পূর্ব রেল। 'ভয়ের স্পষ্ট প্রমাণ', এক্স হ্যান্ডেলে পোস্ট করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: Durga Pujo 2023: 'বেতন পাচ্ছে না, চাকরি নেই আর দুর্গাপূজায় ৭০ হাজার?', রাজ্যকে কটাক্ষ বিচারপতির

একশোর দিনের বকেয়া আদায়ের লক্ষ্যে 'মিশন দিল্লি'। কয়েক হাজার 'বঞ্চিত'-কে নিয়ে রাজধানীতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে তৃণমূল। কীভাবে? রাজ্য শাসকদলের তরফে জানানো হয়েছিল, দিল্লি যাওয়ার জন্য একটি বিশেষে ট্রেনের ব্যবস্থা করা হয়েছে। আগামীকাল, শনিবার হাওড়া থেকে ছাড়বে ট্রেনটি। দিল্লি পৌঁছবে, রবিবার। 

এদিন বিজ্ঞপ্তি করে সেই বিশেষ ট্রেন বাতিল করার ঘোষণা করল পূর্ব রেল। বিজ্ঞপ্তিতে উল্লেখ, 'কোচ পাওয়া যাচ্ছে না, তাই বিশেষ ট্রেন নয়'।

 

 

 

আরও পড়ুন: Calcutta High Court: প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় ইডি-র তদন্তকারী অফিসারকে সরানো নির্দেশ হাইকোর্টের!

পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্রের অবশ্য দাবি, 'কোনও পলিটিক্যাল পার্টির কাছে থেকে কোনও চিঠি রেলের কাছে আসেনি।একটা চিঠি, আমার জানতে পারছি, irctc র কাছে একটা আসে, কোনও একটি রাজনৈতিক দলের পক্ষ থেকে।  ই চিঠির প্রেক্ষিতে রেলকে চিঠি দেয় IRCTC। রেলের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, এই ধরনের কোচ নেই। রাজনৈতিক কিছু আছে বলে আমি মনে করিনি'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.