জীবন বাঁচাতে আজ পথে নামছেন মমতা

সেফ ড্রাইভ সেভ লাইফ। পথ নিরাপত্তা নিয়ে সচেতনতা বাড়াতে আজ কলকাতা শহরে পথে নামছেন মুখ্যন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মৌলালির রামলীলা ময়দান থেকে পদযাত্রা করে তিনি যাবেন প্রেস ক্লাব পর্যন্ত। বিকেল চারটেয় মুখ্যমন্ত্রীর সঙ্গে পা মেলাবেন রাজ্যের একাধিক মন্ত্রীও। সঙ্গে থাকবেন বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধি ছাড়াও স্কুল কলেজের পড়ুয়ারা।

Updated By: Aug 18, 2016, 12:47 PM IST
জীবন বাঁচাতে আজ পথে নামছেন মমতা
ফাইল চিত্র

ওয়েব ডেস্ক: সেফ ড্রাইভ সেভ লাইফ। পথ নিরাপত্তা নিয়ে সচেতনতা বাড়াতে আজ কলকাতা শহরে পথে নামছেন মুখ্যন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মৌলালির রামলীলা ময়দান থেকে পদযাত্রা করে তিনি যাবেন প্রেস ক্লাব পর্যন্ত। বিকেল চারটেয় মুখ্যমন্ত্রীর সঙ্গে পা মেলাবেন রাজ্যের একাধিক মন্ত্রীও। সঙ্গে থাকবেন বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধি ছাড়াও স্কুল কলেজের পড়ুয়ারা।

আরও পড়ুন- রাজ্যের নাম পরিবর্তন নিয়ে আজ সর্বদল বৈঠক

সাম্প্রতিক কালে কোনও জনস্বার্থ সম্পর্কিত বিষয়ে সচেতনতা বাড়াতে এভাবে পথে নামতে দেখা যায়নি মমতা বন্দ্যোপাধ্যায়কে। এক মাসেরও বেশি সময় ধরে চলছে এই সচেতনতা অভিযান। গত আটই জুলাই নজরুল মঞ্চে মুখ্যমন্ত্রী ঘোষণা করেন, সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচির। রাস্তায় লাগানো হয়েছে একের পর এক হোর্ডিং। কঠোর হয়েছে ট্রাফিক পুলিসও।সচেতনতাও অনেকাংশে ফিরেছে। তবে এই অভিযানকে আরও এগিয়ে নিয়ে যেতে আজ পথে স্বয়ং মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন- ঝড়ে লণ্ডভণ্ড শহর কলকাতা, মৃত ৩

.