আত্মঘাতী টেলি অভিনেত্রীর শেষ ফেসবুক পোস্টে কীসের ইঙ্গিত?

শুক্রবার রাতে রিজেন্ট পার্কের অশোকনগরের ফ্ল্যাট থেকে মৌমিতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

Updated By: Mar 10, 2018, 11:25 AM IST
আত্মঘাতী টেলি অভিনেত্রীর শেষ ফেসবুক পোস্টে কীসের ইঙ্গিত?

নিজস্ব প্রতিবেদন : মুহুর্মুহু ফ্ল্যাশলাইটের ঝলকানি। রঙিন জীবনের হাতছানি। এককথায় গ্ল্যামার ওয়ার্ল্ড। এই মোহেই চোখে স্বপ্ন নিয়ে বিনোদন জগতে পা রাখে একরাশ যুবক-যুবতি। কিন্তু সেই রঙিন দুনিয়াতেই পদে পদে লুকিয়ে বিপদ। ভুল পদক্ষেপে অতলে তলিয়ে যাওয়ার ফাঁদ পাতা। একইসঙ্গে রয়েছে অবসাদ, হতাশা। কেউ এর সবকিছুই জয় করতে পারে। কেউ পারে না। হার স্বীকার করে নেয় জীবনের কাছে।

প্রাথমিক তদন্ত রিপোর্ট বলছে, মৌমিতার ক্ষেত্রেও এমনই কিছু ঘটেছিল। "স্বপ্ন উড়ান" নামে সিরিয়ালে অভিনয় করেছিল মৌমিতা। কিন্তু তাঁর জীবনের স্বপ্ন 'টেক অফ' করার আগেই থমকে গেল। মৌমিতা যে অবসাদে ভুগছিলেন, তা কিছুটা হলেও স্পষ্ট তাঁর করা শেষ ফেসবুক পোস্টে।

১৮ জানুয়ারি শেষবার ফেসবুকে নিজের একটি ছবি পোস্ট করেন মৌমিতা। ছবিতে দেখা যাচ্ছে, একটি ফ্লাইওভারের গার্ডওয়ালের ধারে গালে হাত দিয়ে দাঁড়িয়ে মৌমিতা। ছবির উপরে ক্যাপশনে লেখা, "বলবে না পিছু টান আর ফিরে চল।" এরপর থেকেই যেন কার্যত ফেসবুক থেকে গায়েব হয়ে যান মৌমিতা।

টেলি অভিনেত্রীর এক সহকর্মী জানিয়েছেন, হোলির দিনেও মৌমিতার সঙ্গে কথা হয়েছিল তাঁর। কিন্তু তিনি সেদিন ঘুণাক্ষরে আঁচ পারেননি, এমন কিছু একটা যে ঘটতে চলেছে। টেলি অভিনেত্রীর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ তাঁর পরিজনরা।

আরও পড়ুন, ঘুমোতেন 'নোটের গদির' উপর, সরকারি অফিসারের বাড়িতে তল্লাশিতে উদ্ধার কয়েক কোটি

শুক্রবার রাতে রিজেন্ট পার্কের অশোকনগরের ফ্ল্যাট থেকে মৌমিতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। আদতে হুগলির ব্যান্ডেলের বাসিন্দা মৌমিতা কর্মসূত্রে অশোকনগরে ফ্ল্যাট ভাড়া করে থাকতেন। দেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিস।

.