২১-এর সমাবেশ ঘিরে যানজটে অবরুদ্ধ শহর

ধর্মতলায় একুশে জুলাইয়ের সমাবেশ। সমাবেশ ঘিরে ইতিমধ্যেই মধ্য কলকাতায় ব্যাপক যানজট দেখা দিয়েছে। ধর্মতলা লাগোয়া সমস্ত রাস্তা কার্যত বন্ধ। শিয়ালদার দিক থেকে আসা এস এন ব্যানার্জি রোডও প্রায় বন্ধ। গিরিশ পার্কের পর ধর্মতলাগামী কোনও বাসকে আর আসতে দেওয়া হচ্ছে না। লালবাজারের সামনেও ব্যাপক যানজটের খবর পাওয়া গেছে। ডালহৌসি, স্ট্র্যান্ড রোড, কলেজ স্ট্রিট, মৌলালি, ধরে কার্যত শামুকের গতিতে এগোচ্ছে গাড়ি।

Updated By: Jul 21, 2016, 11:17 AM IST
২১-এর সমাবেশ ঘিরে যানজটে অবরুদ্ধ শহর

ওয়েব ডেস্ক : ধর্মতলায় একুশে জুলাইয়ের সমাবেশ। সমাবেশ ঘিরে ইতিমধ্যেই মধ্য কলকাতায় ব্যাপক যানজট দেখা দিয়েছে। ধর্মতলা লাগোয়া সমস্ত রাস্তা কার্যত বন্ধ। শিয়ালদার দিক থেকে আসা এস এন ব্যানার্জি রোডও প্রায় বন্ধ। গিরিশ পার্কের পর ধর্মতলাগামী কোনও বাসকে আর আসতে দেওয়া হচ্ছে না। লালবাজারের সামনেও ব্যাপক যানজটের খবর পাওয়া গেছে। ডালহৌসি, স্ট্র্যান্ড রোড, কলেজ স্ট্রিট, মৌলালি, ধরে কার্যত শামুকের গতিতে এগোচ্ছে গাড়ি।

২১ জুলাইয়ের সমাবেশকে ঘিরে রাত থেকেই ধর্মতলায় আসতে শুরু করেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। সকাল হতেই রাস্তায় নামে মানুষের ঢল। অনেকেই পৌঁছন ট্রেনে। হাওড়া, শিয়ালদা দিয়ে তাঁরা শহরে ঢোকেন। তবে দূরদূরান্ত থেকে বেশিরভাগ মানুষ এসেছেন বাসে চেপেই। এরপর পায়ে হেঁটে ধর্মতলায় সমাবেশস্থল।

অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে শহরজুড়ে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। মোতায়েন করা হয়েছে ২৮০০ পুলিস কর্মী। হেভি রেডিও ফ্লাইং স্কোয়াডও তৈরি। তৈরি অ্যাম্বুলেন্স। সভাস্থলে নজরদারি চালাচ্ছে ড্রোন ক্যামেরা।

আরও পড়ুন, এবার ২১-এ বাড়ল 'দিদির ছবি'র দামও

.