ভুল বয়ানে পুলিসকে বিভ্রান্ত করার চেষ্টা নির্যাতিতার, আনন্দপুরকাণ্ডে চার্জশিট পেশ

অন্যদিকে জেনে শুনে ভুল তথ্য দেওয়ার জন্য এবং অভিযুক্তকে সাহায্য করার কারণেনির্যাতিতার বিরুদ্ধে ২০১ এবং ২১২ ধারা প্রয়োগের আবেদন করা হয়েছে। নীলাঞ্জনা এবং তাঁর স্বামীর গোপন জবানবন্দি থাকছে।

Reported By: অর্ণবাংশু নিয়োগী | Updated By: Oct 9, 2020, 04:30 PM IST
ভুল বয়ানে পুলিসকে বিভ্রান্ত করার চেষ্টা নির্যাতিতার, আনন্দপুরকাণ্ডে চার্জশিট পেশ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ৩৪ দিনের মাথায় আনন্দপুর ঘটনার চার্জশিট জমা করা হল। অভিযুক্ত অভিষেক পাণ্ডের বিরুদ্ধে ১৫০ পাতার  চার্জশিট জমা করেছে পুলিসে। মূল চার্জশিট ৭ পাতার। জবানবন্দি-প্রমাণ-সহ মোট ১৫০ পাতার চার্জশিট। ৩০৭, ৩৫৪, ৩২৩, ৩২৫, ৩৩৬, ২৭৯, ৩৩৮ ধারায় চার্জশিট জমা দেওয়া হয়েছে। শ্লীলতাহানি, খুনের চেষ্টার ধারাও রাখা হয়েছে চার্জশিটে।

আরও পড়ুন:  পুজো কমিটিকে ৫০ হাজার, পুরোহিতদের ভাতা কেন? জনস্বার্থ মামলা হাইকোর্টে

অন্যদিকে জেনে শুনে ভুল তথ্য দেওয়ার জন্য এবং অভিযুক্তকে সাহায্য করার কারণেনির্যাতিতার বিরুদ্ধে ২০১ এবং ২১২ ধারা প্রয়োগের আবেদন করা হয়েছে। নীলাঞ্জনা এবং তাঁর স্বামীর গোপন জবানবন্দি থাকছে। সব মিলিয়ে ৩২ জনের সাক্ষী নেওয়া হয়েছে। এই মামলায় তদন্ত বাকি রয়েছে। টিআইপ্যারেড বাকি। তাই পরে এই কেসে সাপ্লিমেন্টারি চার্জশিট জমা পড়বে।

সেপ্টেম্বরের ৫ তারিখ গভীর রাত্রে বাইপাস থেকে এক তরুণীকে উদ্ধার করে এক দম্পতি। দম্পতি দেখেন রাস্তার ধারে একটি গাড়িতে এক তরুণীর শ্লীলতাহনির চেষ্টা হচ্ছে। তরুণীকে বাঁচাতে  এগিয়ে এলে তরুণীকে ফেলে গাড়ি নিয়ে পালাবার চেষ্টা করে অভিযুক্ত। পলায়নরত গাড়ির ধাক্কায় গুরুতর জখম হন উদ্ধারকারী মহিলা। পরে অভিযুক্ত যুবকের পরিচয় জানা যায়। সেই মামলারই চার্জশিট পেশ করা হল।

.