Accident: ফের বেপরোয়া গতি! ছুটির দিনে শহরে জোড়া দুর্ঘটনা, আহত ৬

ভোরে ফের দুর্ঘটনা ঘটল চিংড়িঘাটায়। নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রোর  পিলারে ধাক্কা গাড়ির! আহত ৪। রাজারবাজারে বেপরোয়া গতি ডেপুটি লেবার কমিশনারের গাড়ির?

Updated By: Dec 11, 2022, 06:47 PM IST
Accident: ফের বেপরোয়া গতি! ছুটির দিনে শহরে জোড়া দুর্ঘটনা, আহত ৬

অর্ণবাংশু নিয়োগী ও সৌমেন ভট্টাচার্য: ডেপুটি লেবার কমিশনারের গাড়িরই বেপরোয়া গতি? পরপর ধাক্কা ২ গাড়ি ও একটি বাইকে! আহত বাইক আরোহী ও ক্যাব চালক। ভরদুপুরে দুর্ঘটনা ঘটল রাজাবাজারে।

রবিবার ছুটির দিনে শহরের রাস্তা কার্যত ফাঁকাই থাকে। যানবাহন চলে কম। কীভাবে দুর্ঘটনা ঘটল? প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুপুরে শিয়ালদহের দিক থেকে অত্যন্ত দ্রুত গতি আসছিল একটি প্রাইভেট গাড়ি। গাড়়ির সামনে বোর্ডে লেখা ছিল, 'ডেপুটি লেবার কমিশনার'। রাজারবাজারের টাকি হাউস স্কুলের কাছে ডানদিকে ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারান চালক। তারপর? প্রথমে একটি দুটি গাড়ি, শেষ একটি বাইকে সজোরে ধাক্কায় মারে 'লেবার কমিশনারের গাড়ি'!

আরও পড়ুন: Primary TET 2022: প্রশ্ন ফাঁস হয়নি, টেট বানচালের চক্রান্ত ব্যর্থ হয়েছে: ব্রাত্য

এদিকে ভোরে ফের দুর্ঘটনা ঘটে চিংড়িঘাটা মোড়ে। কীভাবে? তখনও দিনের আলো ফোটেনি। সল্টলেক সেক্টর ৫-র দিকে যাচ্ছিল একটি। চিংড়িঘাটা মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রোর পিলারে ধাক্কা মেরে গাড়িটি! গাড়িতে চালক-সহ ৪ জন আরোহী ছিলেন। সকলেই আহত। তাঁদের ভর্তি করেছে পুলিস।

এর আগে, বৃহস্পতিবার চিংড়িঘাটায় বেশ কয়েকটি গাড়ি, এমনকী পথচারীদের সজোরে ধাক্কা মেরেছিল একটি প্রাইভেট গাড়ি। সেই দুর্ঘটনা মৃত্যু হয় এক মহিলার। হাসপাতালে চিকিৎসা চলছে ৬ জনের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.