শহরের নামিদামি রেস্তোরাঁগুলিতে তৈরি টেলর মেড ভাইফোঁটা প্যাকেজ

বাজার করার সময় নেই। রান্নাতেও তেমন দর নন। তা বলে কী ভাইফোঁটা দেবেন না? মোটেই নয়। আপনার মুশকিল আসানের জন্য হাজির শহরের নামিদামি রেস্তোরাঁগুলি। তৈরি টেলর মেড ভাইফোঁটা প্যাকেজ। প্রফেশন চরম ব্যস্ততা। ছুটি তো দূরঅস্ত , দম ফেলারও ফুরসত নেই। তারমধ্যেই ভাইফোঁটা। একমাত্র ভাইকে ফোঁটাতো দেবেন কিন্তু, প্রস্তুতি কই? টেনশন নট। একেবারে আপনার জন্যই ভাইফোঁটার প্যাকেজের ব্যবস্থা করেছে শহরের নামিদামি রেস্তোরাঁগুলি। মনপসন্দ ডিস তো থাকছেই সঙ্গে উপরি পাওয়া এক্কেবারে ঘরোয়া পরিবেশ। ভাইকে সঙ্গে নিয়ে আপনি চলে আসতেই পারেন আহেলিতে। ধান দুর্বা কাজল প্লেটে সাজিয়ে দেবেন ওঁরাই। সঙ্গে মিষ্টি। ফোঁটার পর কাঁসার থালায় জমিয়ে ভুরিভোজ। আর ভাইকে স্পেশাল কিছু খাওয়াতে চাইলে রয়েছে তার ব্যবস্থাও।

Updated By: Nov 1, 2016, 09:08 AM IST
 শহরের নামিদামি রেস্তোরাঁগুলিতে তৈরি টেলর মেড ভাইফোঁটা প্যাকেজ

ওয়েব ডেস্ক: বাজার করার সময় নেই। রান্নাতেও তেমন দর নন। তা বলে কী ভাইফোঁটা দেবেন না? মোটেই নয়। আপনার মুশকিল আসানের জন্য হাজির শহরের নামিদামি রেস্তোরাঁগুলি। তৈরি টেলর মেড ভাইফোঁটা প্যাকেজ। প্রফেশন চরম ব্যস্ততা। ছুটি তো দূরঅস্ত , দম ফেলারও ফুরসত নেই। তারমধ্যেই ভাইফোঁটা। একমাত্র ভাইকে ফোঁটাতো দেবেন কিন্তু, প্রস্তুতি কই? টেনশন নট। একেবারে আপনার জন্যই ভাইফোঁটার প্যাকেজের ব্যবস্থা করেছে শহরের নামিদামি রেস্তোরাঁগুলি। মনপসন্দ ডিস তো থাকছেই সঙ্গে উপরি পাওয়া এক্কেবারে ঘরোয়া পরিবেশ। ভাইকে সঙ্গে নিয়ে আপনি চলে আসতেই পারেন আহেলিতে। ধান দুর্বা কাজল প্লেটে সাজিয়ে দেবেন ওঁরাই। সঙ্গে মিষ্টি। ফোঁটার পর কাঁসার থালায় জমিয়ে ভুরিভোজ। আর ভাইকে স্পেশাল কিছু খাওয়াতে চাইলে রয়েছে তার ব্যবস্থাও।

আরও পড়ুন এই ১০ বোন যদি ওই ১০ জনকে ভাইফোঁটা দিতেন তাহলে পৃথিবীতে মুষলধারায় শান্তি আসতো!

পিছিয়ে নেই ওহ ক্যালকাটাও। সকালের  ফ্লাইটে কলকাতায় পা রাখা ভাইকে নিয়ে সোজা চলে আসতে পারেন এঁদের যেকোনও ব্রাঞ্চে। আপনার জন্য প্যাকেজ এক্কেবারে রেডি। ফোঁটার দেওয়ার পর ভাই বা দাদাকে খুশি করতে বেছে নিতেই পারেন ওহ ক্যালকাটা স্পেশাল গন্ধরাজ মাছ কিংবা রসুন মাছ।সমস্যা একটাই। খাওয়াতে গেলে টেবল বুক করতে হবে আগে ভাগে। কারণ আগে থেকেই বুক হয়ে গেছে বেশিরভাগ টেবিলই। তাহলে আর দেরি কেন? ফোন করুণ আর ভাইকে নিয়ে পৌছে যান। বাকিটা কেয়ার অব ভাইফোঁটা প্যাকেজ।

আরও পড়ুন  ভারত বনাম ইংল্যান্ডের পূর্ণাঙ্গ ক্রিকেট সূচি নিজের কাছে রেখে দিন

 

.