ফোনে কথা বলতে বলতেই গঙ্গায় পড়ে যান ফ্লোটেল ম্যানেজার?

ফোনে কথা বলতে বলতেই লঞ্চ থেকে গঙ্গায় পড়ে যান ফ্লোটেলের জেনারেল ম্যানেজার অরিন্দম বসু। শনিবার বিকেলের ঘটনা সম্পর্কে বয়ান প্রত্যক্ষদর্শীদের।

Updated By: Jan 21, 2018, 05:08 PM IST
ফোনে কথা বলতে বলতেই গঙ্গায় পড়ে যান ফ্লোটেল ম্যানেজার?

নিজস্ব প্রতিবেদন : ফোনে কথা বলতে বলতেই লঞ্চ থেকে গঙ্গায় পড়ে যান ফ্লোটেলের জেনারেল ম্যানেজার অরিন্দম বসু। শনিবার বিকেলের ঘটনা সম্পর্কে বয়ান প্রত্যক্ষদর্শীদের।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মাঝ গঙ্গায় এমভি শিবানী নামে একটি লঞ্চে পিকনিক চলছিল। বিকেল ৪টে নাগাদ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার সময় ফোনে কথা বলছিলেন অরিন্দম বোস। সেইসময় লঞ্চটি সাঁকরাইলের দিক থেকে আসছিল। গঙ্গায় অরিন্দম বোস পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই লঞ্চ থেকে দড়ি ফেলা হয়। কিন্তু ততক্ষণে তলিয়ে যান অরিন্দম বোস।

এদিকে এটি নিছকই দুর্ঘটনা নাকি এই ঘটনার পিছনে অন্য কোনও রহস্য রয়েছে, তার তদন্ত শুরু করেছে পশ্চিম বন্দর থানা। শনিবার পিকনিকে যাঁরা উপস্থিত ছিলেন, ইতিমধ্যেই তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে পাঠানো হয়েছে। পিকনিকে তোলা ছবিগুলিও খতিয়ে দেখছে পুলিশ। বেশ কয়েকটি ছবিতে লঞ্চের একদম ধারে গিয়ে বিপজ্জনকভাবে ছবি তোলার প্রমাণও পুলিসের হাতে এসেছে। পাশাপাশি অরিন্দম বোস যাঁদের সঙ্গে 'ঘনিষ্ঠভাবে' ছবি তুলেছেন, তাঁদের সবাইকেই বিশেষভাবে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। উল্লেখ্য, শনিবার রাতেই পশ্চিম বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন মৃতের স্ত্রী। তাঁর অভিযোগ, অরিন্দম বসুর গঙ্গায় পড়ে যাওয়ার ঘটনায় বেশ কিছু অস্বাভাবিকতা রয়েছে।

আরও পড়ুন, খাস কলকাতায় ভরদুপুরে যুবতিকে গণধর্ষণ, অভিযুক্তদের মধ্যে ৩ নাবালক

শনিবার সহকর্মীদের নিয়ে পিকনিক করতে গিয়ে গঙ্গায় পড়ে যান অরিন্দম বসু। কিন্তু শীতের বিকালে তাড়াতাড়ি সন্ধ্যা নেমে যাওয়ায় ও রাতে ঘন কুয়াশার কারণে তল্লাশি চালানো সম্ভব হয়নি। সকাল হতেই উদ্ধারকাজ শুরু হয়। দফায় দফায় ডুবুরি নামিয়ে চলছে খোঁজ। কিন্তু এখনও পর্যন্ত অরিন্দম বসুর কোনও সন্ধান মেলেনি।

.