প্রয়োজনে একশ বার CBI-এ যাব: মুকুল

তৃণমূল কোর কমিটির বৈঠকে যোগ দিতে যাওয়ার সময় ফের বিতর্ক উসকে দিলেন মুকুল রায়। বোঝালেন, সিবিআই নিয়ে দলের থেকে তাঁর মতামত সম্পূর্ণ আলাদা। প্রয়োজন হলে তিনি একশো বার সিবিআইয়ের কাছে হাজিরা দিতে পারেন বলেও জানান মুকুল রায়।

Updated By: Jan 31, 2015, 03:34 PM IST
প্রয়োজনে একশ বার CBI-এ যাব: মুকুল

কলকাতা: তৃণমূল কোর কমিটির বৈঠকে যোগ দিতে যাওয়ার সময় ফের বিতর্ক উসকে দিলেন মুকুল রায়। বোঝালেন, সিবিআই নিয়ে দলের থেকে তাঁর মতামত সম্পূর্ণ আলাদা। প্রয়োজন হলে তিনি একশো বার সিবিআইয়ের কাছে হাজিরা দিতে পারেন বলেও জানান মুকুল রায়।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে তৃণমূলের কোর-কমিটির বৈঠকে সপারিষদ যোগ দেন মুকুল রায়। বৈঠকে যোগ দেন অনুপম হাজরা, দেবব্রত বন্দ্যোপাধ্যায়, সব্যসাচী দত্তের মত বিদ্রোহী নেতারা। তবে বৈঠকে যাননি দীনেশ ত্রিবেদী ও স্বপনকান্তি ঘোষ।

একাধিক জটিল সমস্যার সমাধানের খোঁজে আজ ফের বৈঠকে বসে তৃণমূলের সম্প্রসারিত কোর কমিটি।  পূর্ব নির্ধারিত বৈঠকে আলোচ্যের তালিকায় ছিল বনগাঁ ও রায়গঞ্জ উপনির্বাচন এবং কলকাতা পুরভোট। কিন্তু, গত কয়েকদিনে পরিস্থিতি বদলেছে। দলীয় লাইনের বিরুদ্ধে গিয়েছেন দলের ছোট-বড়-মাঝারি বহু নেতা। মন্ত্রিত্ব ছেড়ে বিজেপিতে গেছেন  মঞ্জুলকৃষ্ণ ঠাকুর।
 
দলীয় লাইনের বিপরীত মন্তব্য করেছেন সব্যসাচী দত্ত সহ একাধিক বিধায়ক। আজকের বৈঠকে সেই বিদ্রোহীদের মুখ্যমন্ত্রী কড়া বার্তা দেবেন বলে মনে করা হচ্ছে। এদিকে, শুক্রবারই সারদা কাণ্ডে CBI দফতরে হাজিরা দিয়ে এসেছেন মুকুল রায়। আজকের বৈঠকে সেই ঘটনাও প্রভাব ফেলবে বলে মনে করা হচ্ছে।  

 

.