ফের আত্মহত্যা মেট্রোতে; বন্ধ ট্রেন চলাচল

ফের আত্মহত্যা মেট্রোতে। নিজের ৬ বছরের শিশুকে নিয়ে ট্রেনের সামনে ঝাঁপ। কলকাতার নেতাজি ভবন মেট্রো স্টেশনের ঘটনা। ঘটনায় মৃত্যু হয়েছে মায়ের। আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে SSKM হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কী কারণে এই ঘটনা তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

Updated By: Feb 18, 2017, 11:02 PM IST
ফের আত্মহত্যা মেট্রোতে; বন্ধ ট্রেন চলাচল

ওয়েব ডেস্ক : ফের আত্মহত্যা মেট্রোতে। নিজের ৬ বছরের শিশুকে নিয়ে ট্রেনের সামনে ঝাঁপ। কলকাতার নেতাজি ভবন মেট্রো স্টেশনের ঘটনা। ঘটনায় মৃত্যু হয়েছে মায়ের। আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে SSKM হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কী কারণে এই ঘটনা তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন- কলকাতা পুলিসে বড়সড় রদবদল করা হল

জানা গেছে, আজ রাত ৯টা বেজে ৭ মিনিট নাগাদ কবি সুবাসগামী একটি মেট্রোর সামনে নিজের ছেলেকে নিয়ে ঝাঁপ দেন ওই মহিলা। তাঁর মাথায় চোট লাগার ফলেই মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিত্‍সকরা। এদিকে, সেখানে উপস্থিত রেলকর্মী ও যাত্রীদের চেষ্টায় উদ্ধার করা হয় শিশুটিকে। তাকে সঙ্গে সঙ্গেই চিকিত্‍সার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে, ওই ঘটনার জেরে আটকে যায় মেট্রো চলাচল। ময়দান থেকে টালিগঞ্জ পর্যন্ত বন্ধ হয়ে যায় ট্রেন। দূর্ভোগে পড়েন যাত্রীরা। অনেক রাত পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চলে মেট্রো কর্তৃপক্ষের।

.