Kolkata: খাস কলকাতায় চলন্ত গাড়িতে লালসার শিকার তরুণী! গ্রেফতার ২ বন্ধু...

Pragati Maidan Assault Case: প্রগতি ময়দান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। সেই অভিযোগের ভিত্তিতে সন্ধ্যায় ২ জনকে গ্রেফতার করে পুলিস। ধৃতেরা হলেন চন্দন গুপ্ত ও ধীরাজ দত্ত। জেরায় ধৃতেরা অভিযোগ স্বীকার করেছে। সূত্রের খবর তেমনই। তাঁদের ২২ তারিখ পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত।

Updated By: Mar 12, 2024, 07:13 PM IST
Kolkata: খাস কলকাতায় চলন্ত গাড়িতে লালসার শিকার তরুণী! গ্রেফতার ২ বন্ধু...

বিক্রম দাস ও অয়ন ঘোষাল: শহরে ফের 'গণধর্ষণ'। এবার চলন্ত গাড়িতে! ২ অভিযুক্তকে গ্রেফতার করল। জেরায় ধৃতেরা অভিযোগ স্বীকার করেছে। সূত্রের খবর তেমনই। তাঁদের ২২ তারিখ পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত।

আরও পড়ুন:  Dilip Ghosh: এনআরসি-র প্রশ্ন নেই, আমরা পজিটিভ কাজ করতে চাই : দিলীপ ঘোষ

পুলিস সূত্রে খবর, নির্যাতিতা তরুণীর বয়স ১৯ বছর। অভিযোগ, রবিবার রাতে চা খাওয়ার নাম করে তাঁকে ডেকে যান নিয়ে এক বন্ধু। এরপর একটি গাড়িতে তোলা হয় ওই তরুণীকে। সেই গাড়ি ছিলেন আরও ২ জন। গাড়ি তখন চলছে। প্রগতি ময়দান থানা এলাকায় ওই তরুণীকে ধর্ষণ করেন অভিযুত্তরা। শেষে নির্যাতিতাকে বাইপাসের ধারে বাড়ির কাছে নামিয়ে দিয়ে চম্পট দেন তাঁরা।

আরও পড়ুন:  Lok Sabha Election 2024 | CPIM: সিপিআইএম-এর প্রার্থী তালিকায় সেলিম-সুজন-দীপ্সিতা, বাদ মীনাক্ষি! জোর চর্চা...

তারপর? গতকাল, সোমবার সকালে প্রগতি ময়দান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। সেই অভিযোগের ভিত্তিতে সন্ধ্যায় ২ জনকে গ্রেফতার করে পুলিস। ধৃতেরা হলেন চন্দন গুপ্ত ও ধীরাজ দত্ত। আর যে বন্ধু চা খাওয়ার নাম করে ডেকে নিয়ে গিয়েছিলেন, সেই শ্রীকান্তের সন্ধানে তল্লাশি চলছে। আগামিকাল, বুধবার গোপন জবানবন্দি নেওয়া হবে নির্যাতিতার।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.