বেহালা বিদ্যাসাগর হাসপাতালের ন্যায্যমূল্যের ডায়ালিসিস কেন্দ্রে রোগীকে ভুল রক্ত দেওয়ার অভিযোগ

ডায়ালিসিসের সময় রোগীকে ভুল রক্ত দেওয়ার অভিযোগ। বেহালা বিদ্যাসাগর হাসপাতালের  ন্যায্যমূল্যের ডায়ালিসিস কেন্দ্রের  ঘটনা। যে সংস্থা ওই কেন্দ্র চালায় তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে রোগীর পরিবার।ঠাকুরপুকুরের অসিত কর্মকার। ডায়ালিসিসের জন্য এসেছিলেন বেহালা বিদ্যাসাগর হাসপাতালের ন্যায্যমূলের ডায়ালিসিস কেন্দ্রে। ডায়ালিসিস শুরুও হয়। তার পর হঠাত্ই বুকে ব্যথা।

Updated By: Jun 4, 2017, 07:43 PM IST
বেহালা বিদ্যাসাগর হাসপাতালের ন্যায্যমূল্যের ডায়ালিসিস কেন্দ্রে রোগীকে ভুল রক্ত দেওয়ার অভিযোগ

ওয়েব ডেস্ক: ডায়ালিসিসের সময় রোগীকে ভুল রক্ত দেওয়ার অভিযোগ। বেহালা বিদ্যাসাগর হাসপাতালের  ন্যায্যমূল্যের ডায়ালিসিস কেন্দ্রের  ঘটনা। যে সংস্থা ওই কেন্দ্র চালায় তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে রোগীর পরিবার।ঠাকুরপুকুরের অসিত কর্মকার। ডায়ালিসিসের জন্য এসেছিলেন বেহালা বিদ্যাসাগর হাসপাতালের ন্যায্যমূলের ডায়ালিসিস কেন্দ্রে। ডায়ালিসিস শুরুও হয়। তার পর হঠাত্ই বুকে ব্যথা।

আরও পড়ুন মেয়ের প্রেমিককে অ্যাসিড ছুঁড়ে আত্মঘাতী বাবা!

ক্রমে অসুস্থ হয়ে পড়তে থাকেন অসিত কর্মকার। পরিবারের দাবি এরপরেই তাঁরা দেখেন ভুল রক্ত দেওয়া হচ্ছে। সঞ্জীবনী প্রাইভেট লিমিটেড নামে একটি সংস্থা ওই ন্যায্যমূল্যের ডায়ালিসিস কেন্দ্রটি চালায়। ওই সংস্থার  বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে পর্ণশ্রী থানায়। তবে অভিযোগ নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বা ওই সংস্থার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আরও পড়ুন  ফের বোমা উদ্ধার বীরভূমে; এবার সাঁইথিয়ায়

.