জয়পুরিয়া কলেজে SC সার্টিফিকেট ছাড়াই ভর্তির অভিযোগে

জয়পুরিয়া কলেজে SC সার্টিফিকেট ছাড়াই ভর্তির অভিযোগে, এবার কড়া প্রশাসন। ভিজিলেন্সের তরফে কলেজের অধ্যক্ষকে ডেকে পাঠানো হল বিকাশ ভবনে। কিছুদিন আগে আমরাই দেখাই, কীভাবে SC কোটায় পড়াশোনা, SC কোটার সমস্ত সুযোগসুবিধা নিচ্ছেন কলেজেরই টিএমসিপি-র নেত্রী সুস্মিতা হাজরা।

Updated By: Sep 16, 2016, 06:27 PM IST
জয়পুরিয়া কলেজে SC সার্টিফিকেট ছাড়াই ভর্তির অভিযোগে

ওয়েব ডেস্ক : জয়পুরিয়া কলেজে SC সার্টিফিকেট ছাড়াই ভর্তির অভিযোগে, এবার কড়া প্রশাসন। ভিজিলেন্সের তরফে কলেজের অধ্যক্ষকে ডেকে পাঠানো হল বিকাশ ভবনে। কিছুদিন আগে আমরাই দেখাই, কীভাবে SC কোটায় পড়াশোনা, SC কোটার সমস্ত সুযোগসুবিধা নিচ্ছেন কলেজেরই টিএমসিপি-র নেত্রী সুস্মিতা হাজরা।

আরও পড়ুন- বাড়িতে ঢুকে মহিলাকে গুলি করে খুন মালদায়

অথচ গত দুবছরে তিনি জমা দেননি SC সার্টিফিকেট। তা ছাড়াই দিব্যি চলছে। প্রশ্ন ওঠে, বিনা সার্টিফিকেটে গত দু বছর ধরে কীভাবে একজন SC প্রার্থীর সিট আটকে রয়েছেন সুস্মিতা? এমনকি কলেজের মধ্যেই তাণ্ডব, এক কর্মীকে মারধরের অভিযোগ পর্যন্ত ওঠে এই টিএমসিপি নেত্রীর বিরুদ্ধে। যে ছবি সিসিটিভি-তে ধরাও পড়ে। থানায় অভিযোগ দায়ের হয়। কিন্তু তাও বহাল তবিয়তে দিব্যি কলেজ দাপাচ্ছেন এই ছাত্রী। ২৪ ঘণ্টায় এই খবর সম্প্রচারের পরই অবশ্য,  তদন্তের নির্দেশ দেন শিক্ষামন্ত্রী। আর এবার কড়া ব্যবস্থার পথে ভিজিলেন্স।

.