Today's Gold Price: বিয়ের মরশুমেই তুঙ্গে বাজার! চড়া দামের রেকর্ড গড়ল সোনা...

Gold Price: বুধবার ভারতে সোনার দাম ১৪৩৫ টাকা বেড়ে ৬৬,৪৩৫ টাকা প্রতি 10 গ্রাম এর তাজা রেকর্ডে পৌঁছেছে। গতকাল অর্থাৎ মঙ্গলবার দাম ছিল ৬৫০০০ টাকা। 

Updated By: Mar 6, 2024, 07:43 PM IST
Today's Gold Price: বিয়ের মরশুমেই তুঙ্গে বাজার! চড়া দামের রেকর্ড গড়ল সোনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার ভারতে সোনার দাম ১৪৩৫ টাকা বেড়ে ৬৬,৪৩৫ টাকা প্রতি 10 গ্রাম এর তাজা রেকর্ডে পৌঁছেছে। গতকাল অর্থাৎ মঙ্গলবার দাম ছিল ৬৫০০০ টাকা। প্রতিদিনই কিছুটা করে দাম বাড়ছে সোনার। তবে বুধবার ইতিহাসে সর্বোচ্চ দামে পৌঁছেছে সোনার দাম।
আরও পড়ুন: Virgo Yearly Horoscope: ২ মাস শেষ, কেমন যাবে কন্যা রাশির বাকি ১০ মাস? জেনে নিন
গুডরেটার্নস ওয়েবসাইট অনুসারে , মুম্বাই এবং কলকাতা সহ প্রধান শহরগুলিতে ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৬৬,৪৩৫। চেন্নাইতে ২৪ ক্যারাট সোনার দাম দাঁড়িয়েছে ৬৫,৬২০ টাকা প্রতি 10 গ্রাম।
সোনার মতো, রূপোর দাম আগের থেকে বাড়ছে। তবে বুধবার প্রতি কেজি  রুপোর দাম ৭৪,৯০০ টাকা থেকে কমে হয়েছে ৭৪,৭০০ টাকা। অর্থাৎ প্রতি গ্রামে রুপোর দাম কমেছে ২ টাকা করে।
এইচডিএফসি সিকিউরিটিজের কমোডিটির সিনিয়র বিশ্লেষক সৌমিল গান্ধী এক সমবাদ মাধ্যমকে বলেন, 'দিল্লির বাজারে স্পট সোনার দাম প্রতি ১০ গ্রামে ৬৬,৪৩৫-এ লেনদেন হচ্ছে, মোট ১৪৩৫ টাকা বেড়েছে। বাজারে, বুধবার স্পট গোল্ড সর্বোচ্চ রেকর্ড গড়েছে দামের দিক থেকে।'
আরও পড়ুন: Ajker Rashifal | Horoscope Today: বসন্তের বাতাসে প্রেমের ছোঁয়া, আপনার ভাগ্যেও আছে কী?
রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত সপ্তাহে তথ্যে দেখা গেছে ইউএস ম্যানুফ্যাকচারিং ফেব্রুয়ারিতে আরও কমেছে এবং মুদ্রাস্ফীতি ধীরে ধীরে হ্রাস পেয়েছে, অন্যদিকে ভোক্তাদের মনোভাব দুর্বল ছিল। সেশনের জন্য স্বর্ণের দাম বেশি থাকবে বলে আশা করছেন বিশেষজ্ঞরা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.