বিদেশে গিয়েই ডিনার ডেটে বিরাট-অনুষ্কা

Updated By: Aug 25, 2017, 08:43 AM IST
বিদেশে গিয়েই ডিনার ডেটে বিরাট-অনুষ্কা

ওয়েব ডেস্ক : বর্তমানে শ্রীলঙ্কায় রয়েছেন বিরাট কোহলি। আর শ্রীলঙ্কায় গিয়ে ডেকে নিলেন ‘লেডিলাভ’ অনুষ্কা শর্মাকেও। অনুষ্কা যখন হাজির হলেন দ্বীপরাষ্ট্রে, তখন দু’জনে মিলে বেরিয়ে পড়লেন ‘ডিনার ডেটে’। অনুষ্কার সঙ্গে ডিনার ডেটের সেই ছবি বিরাট শেয়ার করলেন ইনস্টাগ্রামে। বিরাট-অনুষ্কার সেই ছবি দেখে ভক্তরাও বেজায় খুশি। দ্বীপরাষ্ট্রে গিয়ে দু’জনে যে একে অপরের সঙ্গে বেশ ভাল সময়ই কাটাচ্ছেন, তা কিন্তু স্পষ্ট।

দেখুন সেই ছবি..

তবে এই প্রথম নয়। অনুষ্কার সঙ্গে প্রায়শই ছবি শেয়ার করেন বিরাট। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করার পরই, তা চর্চায় চলে আসে। এবারও তার ব্যক্তিক্রম হয়নি।

সম্প্রতি বছর তিনেকের এক ছোট্ট শিশুকে পড়তে বসে বকাবকি করার ভিডিও শেয়ার করেন বিরাট কোহলি। বিরাটের ওই ভিডিওটি পোস্টের পর পরই তা শেয়ার করেন, যুবরাজ সিং, শিখর ধাওয়ান সহ সেলিব্রিটিরা। বিরাটের ওই ভিডিও যখন ভাইরাল হয়ে যায়, তখন প্রকৃত সত্য সামনে আসে।

জানা যায়, যে শিশুটির ভিডিও বিরাট শেয়ার করেন, সে বলিউডের গায়ক তোশি সাবরির ভাইঝি হায়া। তোশিকে চিনতে পারছেন? সেই তোশি ‌যিনি '‍স্টার ভয়েস অফ ইন্ডিয়া'‍ থেকে খ্যাতি পেয়েছিলেন। '‍রাজ'‍  ফিল্মে '‍মাহি'‍ গান গেয়ে জনপ্রিয় হয়েছিলেন। সেই তোশির ভাইজির ভিডিওই পোস্ট করেন বিরাট।

.