রাশি দিয়ে জেনে নিন কোথায় মধুর হবে মধুচন্দ্রিমা

সিমলা নাকি কাশ্মীর, গোয়া না থাইল্যান্ড। রাজস্থান হলেও মন্দ হত না। যদি জঙ্গলে যাওয়া যায়? ট্রি হাউসের রোমান্স কেমন হবে? অপশন অনেক। সঙ্গে 'কনফিউশন'ও। তাহলে কি করে পাবেন 'সলিউশন'? উত্তরটা বলে দেবে আপনার রাশি। রাশি জানা থাকলেই পেয়ে যাবেন আপনার হানিমুনের জন্য কোন জায়গাটা পারফেক্ট।

Updated By: Apr 26, 2016, 12:11 PM IST
রাশি দিয়ে জেনে নিন কোথায় মধুর হবে মধুচন্দ্রিমা

ওয়েব ডেস্ক: সিমলা নাকি কাশ্মীর, গোয়া না থাইল্যান্ড। রাজস্থান হলেও মন্দ হত না। যদি জঙ্গলে যাওয়া যায়? ট্রি হাউসের রোমান্স কেমন হবে? অপশন অনেক। সঙ্গে 'কনফিউশন'ও। তাহলে কি করে পাবেন 'সলিউশন'? উত্তরটা বলে দেবে আপনার রাশি। রাশি জানা থাকলেই পেয়ে যাবেন আপনার হানিমুনের জন্য কোন জায়গাটা পারফেক্ট।

জেনে নিন কোন রাশির মধুচন্দ্রিমা কোথায় হবে মধুর:-

১. এরিজ (মেষ) :-  এরিজের জাতকরা সবসময় অ্যাডভেঞ্চার প্রিয় হন। তাই আপনি বা আপনার পার্টনার যদি হন এরিজ তবে হানিমুনটা সেরে ফেলুন মানালিতে। পাহাড়ের শীতলতায় মিলবে প্রেমের উষ্ণতা। প্রাকৃতিক সৌন্দর্যের সঙ্গে পাওয়া যাবে ট্রেকিং, স্কি-র বাড়তি আনন্দ। আর যদি বিদেশে পাড়ি দিতে চান তবে অবশ্যই বেছে নিন কেনিয়া।

২. টরাস (বৃষ):- আপনি বা আপনার সঙ্গী যদি হন টরাস তবে কোনও কিছু না ভেবে প্ল্যান করে ফেলুন উদয়পুর, বিকানেরের। বৃষ রাশির লোকের খাদ্যরসিক হন। তাই বিদেশের যেতে চাইলে কেটে ফেলুন ইটালির টিকিট।

৩. জেমিনি (মিথুন):- মিথুন রাশির জাতক-জাতিকারা ফূর্তি প্রিয় মানুষ হন। গল্প, আড্ডা এসবে মেতে থাকতেই এরা বেশি পছন্দ করেন। তাই পার্টনারকে নিয়ে সোজা চলে যান ইউরোপ। যদি থাকতে যান দেশে তবে বেছে নিন উটি।

৪. ক্যানসার (কর্কট):- ক্যানসার যাদের সানসাইন তাঁরা মূলত ভ্রমণপিপাসু হয়। নতুন নতুন জায়গায় ঘুরে বেড়ানোটাই এদের নেশা। তাই ক্যানসারিয়ানদের জন্য 'বেস্ট হানিমুন ডেস্টিনেশন' লাক্ষাদ্বীপ অথবা আফ্রিকার কাছে ক্যানারি দ্বীপ।

৫. লিও (সিংহ):- ঘোরাফেরা, বিলাস বহুল হোটেলে সময় কাটানো, শপিং মলে কেনাকাটা, এগুলোয় পছন্দ করেন লিওরা। তাই লিওদের জন্য আদর্শ দুবাই। আর যদি দেশের বাইরে যেতে না চান তবে পার্টনারকে নিয়ে চলে যান রাজস্থান।

৬. ভার্গো (কন্যা):- যেখানেই বেড়াতে যান সেখান থেকেই কিছু শিখে আসতে চান ভার্গোর জাতক-জাতিকারা। তাই আপনি বা আপনার সঙ্গী যদি হন ভার্গো তবে বেছে নিন জয়সালমির। যদি যেতে চান দেশের বাইরে, তবে দেখে আসুন স্ফিংস, ফ্যারাওদের দেশ।

৭. লিব্রা (তুলা):- লিব্রা যাদের সানসাইন তাঁরা সাধারণত প্রেমিক মানুষ হন। যে জায়গায় বেড়াতে চান সেখানেও প্রেমের ছোঁয়াই খোঁজেন। তাই এদের জন্য কেরলের থেকে ভাল কিছু হতেই পারে না। আর যদি প্ল্যান থাকে বিদেশে হানিমুন করার তবে অবশ্যই ঘুরে আসুন সুইৎজারল্যান্ড।

৮. স্করপিও(বৃশ্চিক):-  স্করপিওদের জন্য আদর্শ হল স্পেন। নতুন রকম কিছু জানতে চাওয়ার ইচ্ছাটা এদের খুব বেশি তাই স্পেন এদের জন্য পারফেক্ট। যদি বিদেশ না চান তবে তবে চলে যান জম্মু-কাশ্মীর। ডাল লেকের হাউসবোট আর পহেলগাঁওয়ের পাহাড়ে মোড়া গ্রামে হানিমুনটা মন্দ হবে না।

৯. স্যাজিটেরিয়াস (ধনু):- স্যাজিটেরিয়াস মানেই পার্টি মুডের মানুষ। এদের জন্য তাই সেরা জায়গা প্যারিস। যদি খুঁজতে হয় দেশের কোনও জায়গা তবে 'বেস্ট' লোনাভলা।

১০. ক্যাপ্রিকর্ণ (মকর):- এরা একটু লাজুক প্রকৃতির হয়। ঐতিহাসিক স্থান এদের বেশ পছন্দের। আপনি যদি হন ক্যাপ্রিকর্ণ তবে চলে যান ঋষিকেশ, উত্তরাখন্ড অথবা কোভালামে। থাইল্যান্ডও খারাপ নয়।

১১. অ্যাকোয়ারিয়াস(কুম্ভ):- এরা চায় এদের জন্য পারফেক্ট প্ল্যানিং করে রাখুক এদের পার্টনার। এমন জায়গাই এদের পছন্দ যা 'ফুল অব ফান'। তাই আপনার পার্টনার যদি হন অ্যাকোয়ারিয়াস, তবে টিকিটটা কাটুন গোয়া অথবা প্রাগের।

১২. পাইসেস(মীন):- পাইসেসের জাতক-জাতিকারা পুরোপুরি রোমান্টিক মানুষ হন। যে কোনও জায়গায় খুঁজে পেতে চান ভরপুর প্রেম। তাই এদের জন্য আদর্শ জায়গা হল ভেনিস। যদি খরচ একটু কমাতে হয় তবে পার্টনারকে নিয়ে পাড়ি দিন আন্দামানের নীল সমুদ্রে।

 

.