Budh Gochar 2023: সদয় লক্ষ্মী, এই রাজযোগ দেবে অঢেল সম্পদ, নোটের বৃষ্টি হবে অবিরাম!

Budh Gochar 2023 in Singha: এই সময়ে সিংহ রাশিতে উপস্থিত বুধ গ্রহ লক্ষ্মী নারায়ণ রাজ যোগ তৈরি করছে। এই রাজ যোগ ৫টি রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ এবং প্রচুর সম্পদ দিতে চলেছে।

Updated By: Aug 4, 2023, 01:32 PM IST
Budh Gochar 2023: সদয় লক্ষ্মী, এই রাজযোগ দেবে অঢেল সম্পদ, নোটের বৃষ্টি হবে অবিরাম!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল: বুধ হল সম্পদ, ব্যবসা, বুদ্ধিমত্তা, যুক্তি ও যোগাযোগের কারক। কুণ্ডলীতে বুধ শুভ থাকলে সেই ব্যক্তি বড় ব্যবসায়ী, বুদ্ধিমান এবং যোগাযোগ শৈলীতে দক্ষ হন। তাই বুধের অবস্থানের পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। সম্প্রতি, ২৫ জুলাই, ২০২৩ তারিখে, বুধ গ্রহটি স্থানান্তর করার পরে সিংহতে এসেছে। বুধ সিংহ রাশিতে প্রবেশ করলে লক্ষ্মী নারায়ণ রাজা যোগ তৈরি হয়। এটি সমস্ত ১২টি রাশির জীবনে একটি বড় প্রভাব ফেলছে। অন্যদিকে, বুধের ট্রানজিট থেকে তৈরি লক্ষ্মী নারায়ণ যোগ কিছু মানুষের জন্য খুবই উপকারী।

রাশিচক্রের উপর বুধের ট্রানজিটের ইতিবাচক প্রভাব

মেষ রাশি: সিংহ রাশিতে বুধ প্রবেশের ফলে গঠিত লক্ষ্মী নারায়ণ রাজ যোগ মেষ রাশির মানুষের উপর ইতিবাচক প্রভাব ফেলবে। এই লোকেরা তাদের বুদ্ধিমত্তার ভিত্তিতে মুনাফা অর্জন করবে। অগ্রগতি হবে। বলতে পারেন আপনার ভালো সময় কাটবে। আপনার কাজ হয়ে যাবে। শিক্ষার্থীরা সুবিধা পাবে।

আরও পড়ুন: Panchak August 2023: শুরু হয়ে গেল পঞ্চক! জেনে নিন এ সময়ে কী করবেন, কী করবেন না...

মিথুন রাশি: বুধের রাশির পরিবর্তন মিথুন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করতে চলেছে। মিথুন রাশির অধিপতি বুধ গ্রহ এবং এই রাশির জাতকদের উপর তাঁর বিশেষ আশীর্বাদ রয়েছে। আর্থিক সুবিধা পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। পদ পাবেন, সম্মান পাবেন। বিশেষ করে লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিরা উপকৃত হবেন।

সিংহ রাশি: বুধ নিজেই সিংহ রাশিতে প্রবেশ করেছে এবং লক্ষ্মী নারায়ণ রাজ যোগ করছেন। এই লোকেরা টাকা পাবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। ক্ষতি কাটিয়ে উঠবে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে এবং আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন।

আরও পড়ুন: Sensex | Nifty: সেনসেক্স-নিফটিতে বড় পতন, বাজার থেকে একদিনে উধাও ৩.৫ লক্ষ কোটি

তুলা রাশি: বুধের গমন তুলা রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। লক্ষ্মী নারায়ণ যোগ এই ব্যক্তিদের ভাগ্যের পূর্ণ সমর্থন প্রদান করবে। চাকরি ও ব্যবসায় অনেক অগ্রগতি হবে। বিশেষ করে যারা সৃজনশীল ক্ষেত্রে যুক্ত, তারা বিশেষ সুবিধা পাবেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্যও বুধের গমন অত্যন্ত শুভ। এই ব্যক্তিরা কর্মজীবন, ব্যবসায় লাভবান হবেন। এর পাশাপাশি ব্যক্তিগত জীবনও ভালো যাবে। প্রেম জীবন চমৎকার হবে। সঙ্গীর সঙ্গ ভালো হবে। সন্তানের সুখ পেতে পারেন।

.