Children Line In Palmistry: সন্তান ক'টি, ছেলে না মেয়ে? জানতে পারবেন নিজের হাত দেখেই...

Palmistry: নববিবাহিতরা জানতে চান তাঁদের সন্তানভাগ্য সম্পর্কে। অনেকে আবার সন্তানের জন্ম নিয়েও নানা জটিলতায় ভোগেন। আপনি যদি জানতে চান আপনার ক’টা সন্তান হবে, সন্তানের হাত ধরে আপনার জীবনে সুখ আসবে কি না? এ সবই জানতে পারবেন নিজের হাতের রেখা দেখে। 

Updated By: Feb 28, 2024, 04:49 PM IST
Children Line In Palmistry: সন্তান ক'টি, ছেলে না মেয়ে? জানতে পারবেন নিজের হাত দেখেই...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ের পর, অনেক দম্পতিদেরই প্রধান আগ্রহ থাকে সন্তান নিয়ে। নববিবাহিতরা জানতে চান তাঁদের সন্তানভাগ্য সম্পর্কে। অনেকে আবার সন্তানের জন্ম নিয়েও নানা জটিলতায় ভোগেন। আপনি যদি জানতে চান আপনার ক’টা সন্তান হবে, সন্তানের হাত ধরে আপনার জীবনে সুখ আসবে কি না? এ সবই জানতে পারবেন নিজের হাতের রেখা দেখে।  আর এইসব প্রশ্নের উত্তর আপনি নিজে থেকেই খুঁজে পাবেন, বাড়িতে বসেই।
সমুদ্রশাস্ত্রে বলা হয়েছে, হাতের কনিষ্ঠ আঙুল ও বৃদ্ধাঙুলের নীচের অংশ- যাকে জ্যোতিষ শাস্ত্রের ভাষায় বলে শুক্র পর্বত। শুক্র পর্বতের পাশের ছোট রেখা সন্তান রেখা হিসেবে চিহ্নিত।

১.আপনার হাতের রেখা স্পষ্ট ও গভীর রেখা থাকলে পুত্রসন্তান হয়। আবার পাতলা ও হাল্কা রেখা কন্যা সন্তানের দিকে ইশারা করে।
২. আবার হস্তরেখা বিজ্ঞানের বেশ কয়েকটি তত্ত্ব অনুযায়ী, হাল্কা রেখা থাকলে সন্তান শারীরিক দিক থেকে দুর্বল হতে পারে। তার মানে এই নয় যে হালকা রেখা মানেই আপনার কন্যা এবং দুর্বল সন্তান হবে।
৩. হস্তরেখা বিজ্ঞান অনুযায়ী যাঁদের হাতে বুধ পর্বত খুব উঁচু ও সন্তান রেখা স্পষ্ট, তাদের চার পুত্র এবং তিন কন্যা সন্তান হওয়ার সম্ভাবনা থাকে। এই রেখা থাকলে আপনার সন্তান হতে পারে গুণীও।
৪. যে ব্যক্তির শুক্র পর্বতের নীচে অর্থাৎ, বৃদ্ধাঙুলের নীচের অংশ খুব উঁচু, তাদের একটি সন্তান হওয়ার সম্ভাবনা থাকে।
৫. বেশ কয়েকজনের হাতে কোনো একটি সন্তান রেখা অধিক স্পষ্ট থাকে। সে ক্ষেত্রে ওই ব্যক্তি নিজের অন্য সন্তানের তুলনায় একটি সন্তানকে অধিক ভালোবাসেন। সেই সন্তান তাঁদের সুখী রাখে।
৬. কোনো পুরুষের হাতের সন্তান রেখা স্পষ্ট না হলে ভয় পাওয়ার কোনো কারণ নেই। সে ক্ষেত্রে নিজের স্ত্রীর হাতের সন্তান রেখা দেখা উচিত। মনে করা হয়, পুরুষদের তুলনায় নারীর হাতে সন্তান রেখা অনেক বেশি স্পষ্ট।
সবশেষে বলা যায়, এগুলি খুবই সহজ সরল কিছু বিশ্লেষণ। এর থেকে একটা ধারণা পাওয়া গেলেও সম্পূর্ণ সঠিক ধারণা পেতে হলে আপনাকে আরও বিভিন্ন ধারার জ্যোতিষ বিচার করতে হবে।
তবে এই বিষয়ে শুধুমাত্র হস্তরেখা নয়, আপনার গ্রহের স্থাণও আপনার সন্তান ভাগ্যের উপর নির্ভর করে। তবে সমস্যাকে নির্ণয় করাই জ্যোতিষীর একমাত্র কাজ নয়। জ্যোতিষশাস্ত্রের অন্যতম কাজ সেই সমস্যাকে সমাধানের দিকে নিয়ে যাওয়া।তাই যদি কোনো পাঠক তাঁর হস্তরেখায় সমুদ্রশাস্ত্র মতে কোনো সমস্যা লক্ষ করেন তবে হতাশ না হয়ে তার গাণিতিক জ্যোতিষ বিচার করে দেখতে পারেন। তবে মনে রাখতে হবে, সন্তানের জন্ম সংক্রান্ত বিচার করতে হলে স্বামী ও স্ত্রীর উভয়েরই সূক্ষ্ম বিচার করা দরকার।

 

.