বোনের সঙ্গে তোলা ছেলেবেলার ছবি পোস্ট করলেন দীপিকা

বলিউডের প্রথম সারির নায়িকা দীপিকা পাডুকোন । ওম শান্তি ওম ছবি দিয়ে বলিউডে ডেবিউ করার পর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক হিট ছবি দিয়ে দর্শকদের মনে একেবারে পাকা পোক্ত জায়গা তৈরি করে নিয়েছেন। বাবা প্রকাশ পাডুকোন অন্যতম জনপ্রিয় ব্যাডমিন্টন খেলোয়াড় এবং কোচ । কিন্তু বাবার পথে হাঁটেননি দীপিকা । বরং নিজের জন্য রুপোলি পর্দার দুনিয়াকেই বেছে নিয়েছেন। আর তাতে সাফল্যও পেয়ে চলেছেন একটানা।

Updated By: Jul 3, 2017, 04:22 PM IST
বোনের সঙ্গে তোলা ছেলেবেলার ছবি পোস্ট করলেন দীপিকা

ওয়েব ডেস্ক: বলিউডের প্রথম সারির নায়িকা দীপিকা পাডুকোন । ওম শান্তি ওম ছবি দিয়ে বলিউডে ডেবিউ করার পর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক হিট ছবি দিয়ে দর্শকদের মনে একেবারে পাকা পোক্ত জায়গা তৈরি করে নিয়েছেন। বাবা প্রকাশ পাডুকোন অন্যতম জনপ্রিয় ব্যাডমিন্টন খেলোয়াড় এবং কোচ । কিন্তু বাবার পথে হাঁটেননি দীপিকা । বরং নিজের জন্য রুপোলি পর্দার দুনিয়াকেই বেছে নিয়েছেন। আর তাতে সাফল্যও পেয়ে চলেছেন একটানা।

ইন্টারনেটে ভাইরাল হওয়া মাধবনের নতুন ছবিটা দেখেছেন?

সুইম স্যুটে মালাইকা অরোরার ছবিটা দেখেছেন?

সম্প্রতি ইনস্টাগ্রামে বোন অনিশার সঙ্গে ছেলেবেলার একটি ছবি পোস্ট করেছেন বলিউড ডিভা দীপিকা পাডুকোন । ছবিতে দেখা যাচ্ছে তাঁর ঘরের দেওয়ালে টাইটানিকের জ্যাক এবং রোজের ছবি টাঙানো রয়েছে। ছেলেবেলার দীপিকাকে দেখলে আপনার মনে হতে বাধ্য যে, তিনি ছেলেবেলা থেকেই যথেস্ট ক্যামেরা সচেতন ছিলেন।

.