Assembly Election Results 2017

গোটা দেশের পর্নোগ্রাফির সাতকাহন

এই তথ্যটা দিয়েই শুরু করা যাক পর্নোগ্রাফির সাতকাহন, ভারত এখন গোটা বিশ্বের ৪ নম্বর দেশ যেখানে পর্নোগ্রাফি দেখা একটা প্রাত্যহিক ক্রিয়ার অংশ হয়ে দাঁড়িয়েছে। পুরনো বছরে ভারতে পর্নোগ্রাফি দেখার সময় যে কিওয়ার্ড সব থেকে বেশি ব্যবহৃত হয়েছে, তা হল 'টিন পর্ন' (Teen Porn)। সোজা কথায় অল্প বয়সী ছেলে মেয়েদের পর্নগ্রাফিই সবথেকে বেশি খুঁজেছেন ভারতীয় পর্ন দর্শকরা। পর্নোগ্রাফির 'স্বর্গোদ্যান' পর্নহাব ২০১৬ সাল পর্যন্ত পর্নগ্রাফির গতবিধি নিয়ে যে রিপোর্ট তৈরি করেছে, সেখানেই উঠে এসেছে এইসব তথ্য। পর্নহাব ডট কমে ভারত নিয়ে যেসব তথ্য উঠে এসছে তা দেখে নিন একনজরে- 

Updated: Jan 12, 2017, 12:15 PM IST
গোটা দেশের পর্নোগ্রাফির সাতকাহন

ওয়েব ডেস্ক: এই তথ্যটা দিয়েই শুরু করা যাক পর্নোগ্রাফির সাতকাহন, ভারত এখন গোটা বিশ্বের ৪ নম্বর দেশ যেখানে পর্নোগ্রাফি দেখা একটা প্রাত্যহিক ক্রিয়ার অংশ হয়ে দাঁড়িয়েছে। পুরনো বছরে ভারতে পর্নোগ্রাফি দেখার সময় যে কিওয়ার্ড সব থেকে বেশি ব্যবহৃত হয়েছে, তা হল 'টিন পর্ন' (Teen Porn)। সোজা কথায় অল্প বয়সী ছেলে মেয়েদের পর্নগ্রাফিই সবথেকে বেশি খুঁজেছেন ভারতীয় পর্ন দর্শকরা। পর্নোগ্রাফির 'স্বর্গোদ্যান' পর্নহাব ২০১৬ সাল পর্যন্ত পর্নগ্রাফির গতবিধি নিয়ে যে রিপোর্ট তৈরি করেছে, সেখানেই উঠে এসেছে এইসব তথ্য। পর্নহাব ডট কমে ভারত নিয়ে যেসব তথ্য উঠে এসছে তা দেখে নিন একনজরে- 

 

ভারতের পর্নপ্রেমী দর্শকরা তাঁদের পছন্দের তালিকার মধ্যে সবথেকে বেশিবার যাঁদের খোঁজ করেছেন তাঁরা হলেন সানি লিওন, মিয়া খালিফা এবং পর্ন তারকা অ্যান।    

 

তামাম দুনিয়াতে সবথেকে বেশি পর্ন দেখা হয় যে দেশগুলোতে, সেই তালিকায় আমেরিকা, ইংল্যান্ড, কানাডার পরেই চতুর্থ স্থানে ভারত।

 

ভারতে প্রতি ২৪ ঘণ্টার মধ্যে ৮ মিনিট ২০ সেকেন্ড সময় ব্যয় হয়েছে পর্নহাব ডট কমে। 

 

'টিন পর্ন', সব থেকে বেশি সার্চ করা হয়েছে ভারতে। এছাড়াও 'লেসবিয়ান' পর্নও সার্চ হয়েছে।

 

একমাত্র দীপাবলি এবং রমজানের সময় ভারতের মানুষ সব থেকে কম পর্ন দেখেছেন। এমনি সময় যে পরিমাণ পর্ন সার্চ হয়, তার থেকে অন্তত ১৭ শতাংশ কম পর্ন সার্চ হয়েছে দীপাবলি এবং রমজানের সময়। 

 

যে পাঁচ সার্চ ওয়ার্ড ভারতে বারবার টাইপ করা হয়েছে-

ইন্ডিয়ান
ইন্ডিয়ান ওয়া

ইন্ডিয়ান কলেজ
ইন্ডিয়ান ভাবী 
ইন্ডিয়ান দেওর 

 

ভারতে প্রতি বছর ২ শতাংশ করে 'মহিলা পর্ন দর্শক' বাড়ছে।