এই ৫ টা জিনিস মানুন, প্রেম হবে চিরকালীন, নাহলে ফাটা ঠোঙায় আর জিনিস থাকবে না

শুধু চলতে চলতে সিনেমায় নয়, আমাদের জীবনে আকছার ঘটে এমন। দুর্দান্ত প্রেম। সমস্যা যে তারপরেই। বিয়ের পর প্রথম ক'মাস মাখোমাখো সম্পর্ক থেকে উথাল পাথাল স্রোতের ঢেউ। শুরু ঝগড়া, মন কষাকষি। আর তারপর একদিন সব শেষ। আমরা ভেঙে কবে যেন আমি আর সে! কিভাবে বুঝবেন, আপনার সম্পর্কটা ভাঙার মুখে? সেইজন্যই নিচে কয়েকটা উপসর্গ দিয়ে দেওয়া হল। টের পেলেই নিজেদের শুধরে নিন। টিকে যাবে সম্পর্ক আর সংসারটাও।

Updated By: Nov 12, 2015, 04:46 PM IST
এই ৫ টা জিনিস মানুন, প্রেম হবে চিরকালীন,  নাহলে ফাটা ঠোঙায় আর জিনিস থাকবে না

ওয়েব ডেস্ক: শুধু চলতে চলতে সিনেমায় নয়, আমাদের জীবনে আকছার ঘটে এমন। দুর্দান্ত প্রেম। সমস্যা যে তারপরেই। বিয়ের পর প্রথম ক'মাস মাখোমাখো সম্পর্ক থেকে উথাল পাথাল স্রোতের ঢেউ। শুরু ঝগড়া, মন কষাকষি। আর তারপর একদিন সব শেষ। আমরা ভেঙে কবে যেন আমি আর সে! কিভাবে বুঝবেন, আপনার সম্পর্কটা ভাঙার মুখে? সেইজন্যই নিচে কয়েকটা উপসর্গ দিয়ে দেওয়া হল। টের পেলেই নিজেদের শুধরে নিন। টিকে যাবে সম্পর্ক আর সংসারটাও।

১) প্রতিটা ছোট-খাটো কথা নিয়েই যখন মতের অমিল হতে শুরু করা। সামনের জনের সব কথাই যখন অযৌক্তিক মনে হয়, জানবেন, সেই খারাপ দিন আসছে।

২) সবসময় সব কিছু যুগ্ম সিদ্ধান্ত হতে হবেই, বিষয়টা মোটেই এমনটা নয়। এটা শুধুই অহং। ভাবুন , কী হয়ে যাবে একজনই যদি ভাল সিদ্ধান্ত নেয়? ক্ষতি হবে না কিছুই। সিদ্ধান্ত নিয়ে ভাবুন। ক'জন মিলে নিলেন সেটা অপ্রয়োজনীয়।

৩) দেখবেন যেন দুজনের সম্পর্কে কখনও হিংসে না আসে। আপনারা দুজনই যেন একে অপরের প্রাপ্তি উপভোগ করতে পারেন। হিংসা এলেই হল। এ অভিমান, সিনেমা নয় যে, দিনের শেষে সব ঠিক হয়ে যাবে।

৪) পরিবারটা দুজনের। ভুলেও মুখ থেকে বের করবেন না, বা মাথায় আনবেন না যে, পরিবারটা আমার। আপনারই যদি পরিবার হয়, তাহলে আর অন্যজন সেখানে কী করবে!

৫) গোপন এবং অবৈধ সম্পর্ক থেকে অবশ্যই সাবধান। গোপন যদি উন্মুক্ত হয়ে যায়, ফাটা ঠোঙায় আর যে নতুন করে জিনিস রাখা যাবে না।

.