Go First: শ্রীনগর থেকে শারজাহ সরাসরি আন্তর্জাতিক ফ্লাইট, চালু করল গো ফার্স্ট

উদ্বোধনী ফ্লাইটটি স্বরাষ্ট্রমন্ত্রী, অমিত শাহ চালু করেন 

Updated By: Oct 25, 2021, 06:46 PM IST
Go First: শ্রীনগর থেকে শারজাহ সরাসরি আন্তর্জাতিক ফ্লাইট, চালু করল গো ফার্স্ট

নিজস্ব প্রতিবেদন: গো ফার্স্ট (Go First), ভারতের বাজেট এয়ারলাইন ব্র্যান্ড যা আগে গোএয়ার (GoAir) নামে পরিচিত ছিল, শ্রীনগর (Srinagar) এবং শারজাহের (Sharjah) মধ্যে সরাসরি আন্তর্জাতিক ফ্লাইট চালু করেছে। গো ফার্স্ট সম্প্রতি দুটি শহরের মধ্যে প্রথম ফ্লাইট চালিয়েছে। জম্মু ও কাশ্মীরকে সংযুক্ত আরব আমিরশাহির সাথে সংযুক্ত করার জন্য দেশের একমাত্র বিমান পরিষেবা প্রদানকারী এয়ারলাইন। যাত্রীবাহী ফ্লাইট ছাড়াও, শ্রীনগর থেকে সরাসরি আন্তর্জাতিক কার্গো অপারেশনও চালু করা হয়েছে যা কোম্পানির আন্তর্জাতিক নেটওয়ার্ককে সম্প্রসারণ করছে।

আরও পড়ুন: Sameer Wankhede: মৃত মা এবং ধর্ম লক্ষ্য করে আঘাতের অভিযোগ NCB অফিসারের 

Go First একটি Airbus A320neo G8 1595 চালায় যেটি ২৩ অক্টোবর সন্ধে ৬টায় শ্রীনগরের শেখ উল-আলম আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা করেছিল এবং রাত ৯টায় ঘন্টা শারজাহ পৌঁছেছিল। গো ফার্স্ট এখন থেকে শ্রীনগর এবং শারজাহের মধ্যে প্রতি সপ্তাহে চারটি ফ্লাইট চালাবে। 

উদ্বোধনী ফ্লাইটটি স্বরাষ্ট্রমন্ত্রী, অমিত শাহ শ্রীনগরের শেখ উল-আলম আন্তর্জাতিক বিমানবন্দর থেকে লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের উপস্থিতিতে চালু করেন। শ্রীনগর এবং সংযুক্ত আরব আমিরশাহির মধ্যে বাণিজ্য ও পর্যটনকে বাড়ানোর জন্য গো ফার্স্ট উদ্বোধনী একমুখী প্রারম্ভিক টিকিট ৫,০০০ টাকায় অফার করছে।  

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.